অজয়-কাজল জুটির ভক্তদের জন্য সু খবর

অজয়-কাজল জুটির ভক্তদের জন্য সু খবর

বলিউডের দুই জনপ্রিয় তারকা অজয় দেবগন ও কাজল। রিল লাইফে তাদের রসায়ন বহুবার দেখেছে দর্শক। ক্যারিয়ারের শুরুতে প্রথম জুটি হয়ে পর্দায় আসেন তারা। পরে রিয়েল লাইফেও একে ওপরের সঙ্গী হয়ে যান। বিয়ের পর কেটে গেছে ১৯ বছর। সুখেই সংসার করছেন তারা।বিয়ের আগে ‘ইস্ক’, ‘পেয়ার তো হোনা হি থা’ শিরোনামের সিনেমাগুলো পেয়েছে জনপ্রিয়তা।বিয়ের পরেও এক সঙ্গে অভিনয় করেছেন। সব শেষ অজয়-কাজল জুটি হয়ে সিনেমা করেছেন ২০১০ সালে। কমেডি-অ্যানিমেশন ঘরানার সিনেমাটির নাম ছিল ‘তুনপুর কা সুপারহিরো’। অজয়-কাজল ভক্তদের জন্য নতুন খবর হচ্ছে- আট বছর পর আবারও একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা। সিনেমার নাম ‘তানাজি’।

বিগ বাজেটের এ সিনেমাতে অজয়ের ভালোবাসার মানুষের চরিত্রে অভিনয় করবেন কাজল। মারাঠি ইতিহাসের উজ্জ্বল নাম তানাজি, তার বীরত্বের ইতিহাস নিয়ে গরে উঠেছে সিনেমা কাহিনী। এটি প্রযোজনা করছে টি-সিরিজ।

প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্র জানিয়েছে, এখন চরিত্র ও অভিনয়শিল্পী নিয়ে কথা বলার সময় নয়। অনেক কাজ বাকি আছে প্রতিষ্ঠানের। সময় হলেই জানা জাবে কাজল অভিনয় করছেন না কি অন্য কেউ।

অন্যদিকে এই সিনেমার জন্য মুম্বাইতে পাঁচটি সেট নির্মাণ করা হয়েছে। সেগুলো এত বড় যে চলচ্চিত্র সংশ্লিষ্টরাই অবাক হয়ে যাচ্ছেন। এই পাঁচটি সেট নির্মাণ করতে তাদের খরচ হয়েছে সাত কোটি রূপি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট