অধিনায়কত্বে ফিরলেন ফিঞ্চ

অধিনায়কত্বে ফিরলেন ফিঞ্চ

গত বছরের শুরুর দিকে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়া দলের অধিনায়কত্বে ছিলেন অ্যারন ফিঞ্চ। এরপর অজি দলের অধিনায়কত্ব পান টিম পেইন। নভেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই সিরিজে দলের অধিনায়কত্ব পেলেন ফিঞ্চ।

এ বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে দলের অধিনায়ক ছিলেন টিম পেইন। সেই সিরিজে ৫-০ ব্যবধানে হেরেছে অস্ট্রেলিয়া।

এবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজকে সামনে রেখে স্কোয়াড ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। এই সিরিজে দলের সহ-অধিনায়কের দায়িত্বে থাকবেন জশ হ্যাজলউড। এছাড়াও দলে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারি। জশ হ্যাজলউড ও প্যাট কামিন্স ফিরছেন এই সিরিজে। দু’জনই এ বছরের জানুয়ারিতে শেষ ওয়ানডে ম্যাচে মাঠে নামেন। তবে এই সিরিজে থাকছেন না মিচেল মার্শ। বিশ্রামে রাখা হয়েছে তাকে।

এছাড়াও দলে জায়গা পেয়েছেন দুই স্পিনার অ্যাস্টন অ্যাগার ও অ্যাডাম জাম্পা।

দক্ষিণ আফ্রিকা সিরিজে অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), জশ হ্যাজলউড, অ্যালেক্স ক্যারি, অ্যাস্টন অ্যাগার, প্যাট কামিন্স, নাথান, কালটার নেইল, ট্রেভিস হেড, ক্রিস লিন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ডি’আর্কি শর্ট, মিচেল স্টার্ক, মার্কোস স্টয়নিস এবং অ্যাডাম জাম্পা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট