অনলাইনে ফাঁস ‘টয়লেট : এক প্রেমকথা’

অনলাইনে ফাঁস ‘টয়লেট : এক প্রেমকথা’

এবার আরো একটি খড়গ নেমে এলো অক্ষয় কুমারের আসন্ন ছবি ‘টয়লেট : এক প্রেমকথা’র ওপর। মুক্তির আগেই ছবির গান ও কাহিনী নকলের অভিযোগ উঠেছিল ছবিটির বিরুদ্ধে। এরপর ছবি মুক্তির তারিখ মিলে গিয়েছিল শাহরুখ খানের আসন্ন চলচ্চিত্র ‘যাব হ্যারি মেট সেজালে’র সঙ্গে। তবে সব অভিযোগ ও শঙ্কা উড়িয়ে দিয়ে মুক্তির প্রহর গুনছিল ছবিটি। কিন্তু বিধি বাম। জিনিউজের খবরে প্রকাশ, মুক্তির মাত্র কয়েক দিন আগে অনলাইনে ফাঁস হয়ে গেছে ছবিটি।

এরই মধ্যে ভক্তদের উদ্দেশে ‘টয়লেট : এক প্রেমকথা’ ছবির পাইরেসি নিয়ে একটি টুইট করেছেন অক্ষয়। টুইটে তিনি পাইরেসির বিরুদ্ধে ভক্তদের সোচ্চার হওয়ার আহ্বান জানান। অক্ষয় লেখেন, “পাইরেসির বিরুদ্ধে আমাদের যুদ্ধ একটি সংকটময় পরিস্থিতিতে রয়েছে, তবে ‘টয়লেট : এক প্রেমকথা’ ছবিটির সঙ্গে যে অপ্রত্যাশিত ঘটনাটি ঘটেছে, তার বিরুদ্ধে অপরাধ বিভাগের দ্রুত পদক্ষেপ আমাদের ভরসা দিচ্ছে। আমি আমার বন্ধু, সহকর্মী, ভক্ত এবং দর্শকদের বলতে চাই যে পাইরেসি কে ‘না’ বলুন। আমাদের পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।”

ছবির নৃত্যপরিচালক রেমো ডি সুজা সর্বপ্রথম ‘টয়লেট : এক প্রেমকথা’ অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার বিষয়টি সবার নজরে আনেন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে রেমো জানান, তিনি এমন একজনের সঙ্গে দেখা করেছেন, যার পেনড্রাইভে গোটা ‘টয়লেট : এক প্রেমকথা’ ছবিটি ছিল। বিষয়টি নিশ্চিত হওয়ার পর রেমো তাৎক্ষণিকভাবে প্রযোজকদের এ ব্যাপারে জানান।

ছবিটি পরিচালনা করেছেন নারায়ণ সিং। অক্ষয় ও ভূমি পেন্ডাকার ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন অনুপম খের ও সানা খান। ভারতীয়দের শৌচাগার ব্যবহার নিয়ে নির্মিত ছবিটি চলতি বছরের ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট