অনুশীলনে কৌতিনহোর মাথায় ডিম ভাঙলেন নেইমাররা

অনুশীলনে কৌতিনহোর মাথায় ডিম ভাঙলেন নেইমাররা

বিশ্বকাপের আর মাত্র বাকি দুই দিন। শেষ সময়ের অনুশীলনে ব্যস্ত দলগুলো। সোচিতে অনুশীলন করছে ব্রাজিল দল। বেশ ফুরফুরে মেজাজেই আছেন নেইমাররা। সোমবার অনুশীলনের প্রথম দিনটা বেশ মজা করেই কাটিয়েছেন। এক পর্যায়ে সতীর্থ ফিলিপ কৌতিনহোর মাথায় ডিম ভেঙ্গে এমনকি আটা মাখিয়ে উৎসবমুখর পরিবেশ গড়ে তোলেন তারা।

বেচারা কৌতিনহো, অনুশীলনের জন্য মাঠে ঢুকে বসে আড্ডা দিচ্ছিলেন সতীর্থদের সঙ্গে। পেছন থেকে উঠে তারা মাথায় ডিম ভাঙেন নেইমার। পাশে বসা উইলিয়ান, জেসুস, সিলভারা আর এক কাঠি সরেস। আটা মাখিয়ে দিলেন মাথায়। দৌড়ে এসে কৌতিনহোর মাথায় আরও একটি ডিম ভাঙেন মার্সেলো। কেউ আবার পানি দিয়ে ভিজিয়ে দেন তাকে।

এরপর মাঠের এক প্রান্তে মার্সেলোর পাশে দাঁড়িয়ে হাসাহাসি করছেন নেইমার। সুযোগ বুঝে হঠাৎ নেইমারকে খোঁচাতে খোঁচাতে ফেলে দেন মার্সেলো। সঙ্গে যোগ দেন অন্যান্য সতীর্থরা। আর তার হয়ে প্রতিশোধ নেওয়ায় বেশ খুশি হন কৌতিনহো।

আসলে গতকাল ছিলো কৌতিনহোর জন্মদিন। আর এ কারণেই বার্থডে বয়ের সঙ্গে নিছক মজা করেই কাণ্ডগুলো করেছিলেন তারা। আর এ ঘটনার মূল হোতা নেইমার ও জেসুসই ছিলেন বলে জানিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমগুলো।

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ ‘ই’তে খেলবে ব্রাজিল। এ গ্রুপে তাদের সঙ্গে রয়েছে সুইজারল্যান্ড, কোস্টারিকা ও সার্বিয়া। ১৮ জুন নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে নেইমাররা। এরপর ২২ জুন কোস্টারিকা ও ২৮ জুন সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে দলটি। তবে এর আগে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সেলেকাওরা। ১০ জুন অস্ট্রিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*

সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট