অনুষ্কা না তামান্না! আয়ের অঙ্কে এগিয়ে ‘বাহুবলী’-এর কোন নায়িকা, জেনে নিন

অনুষ্কা না তামান্না! আয়ের অঙ্কে এগিয়ে ‘বাহুবলী’-এর কোন নায়িকা, জেনে নিন

হিন্দি ছবির অভিনেত্রীদের আয়ের অঙ্ককেও পাল্লা দিতে ছাড়েননি তাঁরা। এদের আয়ের মাত্রা জানলে বিষম খেতে পারেন আপনিও।

আঞ্চলিক থেকে জাতীয় স্তর— সবক্ষেত্রেই দর্শকের মন জয় করতে সক্ষম দক্ষিণী ছবির সেরা নায়িকারা। বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতারদের সঙ্গে কাজ করার পাশাপাশি, হিন্দি ছবির অভিনেত্রীদের আয়ের অঙ্ককেও পাল্লা দিয়ে ছাড়েননি তাঁরা। এদের আয়ের মাত্রা জানলে বিষম খেতে পারেন আপনিও।

অনুষ্কা শেট্টি। (ছবি: ফোটোকর্প)

অনুষ্কা শেট্টি— ‘বাহুবলী’ (২০১৫ ও ২০১৭) খ্যাত এই নায়িকা আন্তর্জাতিক স্তরেও সাফল্য কুড়িয়েছেন। যে কোনও নারীকেন্দ্রিক আঞ্চলিক ছবির জন্য প্রায় ৪ কোটি টাকা পান অনুষ্কা। এছাড়া, অন্যান্য ছবির ক্ষেত্রে তাঁর পারিশ্রমিক ২-২.৫ কোটি টাকা।

তৃষা কৃষ্ণন। (ছবি: ফোটোকর্প)

তৃষা কৃষ্ণন— তামিল ছবি ছাড়াও অক্ষয় কুমারের সঙ্গে ‘খাট্টা মিঠা’ (২০১০) ছবিতে কাজ করেছেন তিনি। আঞ্চলিক স্তরে রীতিমতো জনপ্রিয় এই অভিনেত্রীর পারিশ্রমিক প্রায় ৯০ লক্ষের উপর।

তামান্না ভাটিয়া। (ছবি: ফোটোকর্প)

তামান্না ভাটিয়া— ‘বাহুবলী’ (২০১৫ ও ২০১৭) ছবির ‘অবন্তিকা’-এর পারিশ্রিকও ৯০ লক্ষের উপর। আঞ্চলিক ছবি ছাড়া অক্ষয় কুমারের সঙ্গে ‘এন্টারটেনমেন্ট’ (২০১৪) এবং অজয় দেবগণের সঙ্গে ‘হিম্মতওয়ালা’ (২০১৩) ছবিতেও কাজ করেছেন তিনি।

কাজল অগ্রবাল।  (ছবি: ফোটোকর্প)

কাজল অগ্রবাল— ‘সিংহম’ (২০১১) এবং ‘স্পেশাল ২৬’ (২০১৩) ছবিতে অজয় দেবগণ এবং অক্ষয় কুমারে সঙ্গে কাজ করেছেন তিনি। পারিশ্রমিক প্রায় ৮৫ লক্ষের কাছাকাছি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট