অপু বিশ্বাস তালাক দিবেন শাকিব খানকে

অপু বিশ্বাস তালাক দিবেন শাকিব খানকে

বিয়ে ও সন্তান নিয়ে গণমাধ্যমে হাজির হওয়ার পর অপু বিশ্বাসের ওপর বেশ চটেছিলেন অভিনেতা শাকিব খান। হুমকি দিয়ে ঘোষণা দিয়েছিলেন সন্তানকে গ্রহণ করলেও স্ত্রী হিসেবে স্বীকৃতি দেবেন না অপু বিশ্বাসকে। এরপর গত রাতে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার অনুষ্ঠানে অপু বিশ্বাসকে চরম অপমান ও অবহেলা দেখিয়েছেন শাকিব খান। এমনকি প্রধানমন্ত্রী ও অন্যান্য দর্শক অপু বিশ্বাসের পারফরমেন্স দেখলেও শাকিব কোনো এক অজানা কারণে সেখানে উপস্থিত ছিলেন না।

বিষয়টাতে তাৎক্ষণিকভাবে প্রতিক্রিয়া না দেখালেও অপু বিশ্বাস মনে করেন, এভাবে সামাজিকভাবে হেয় হওয়ার কোনো মানে হয় না। যে আমার স্বামী সেই যদি আমাকে সবার সামনে সম্মান দিতে না পারে তাহলে তার সঙ্গে কিভাবে চলা যায়। তবে অনুষ্ঠানের শেষপর্যন্তই শাকিব উপস্থিত ছিল। কিন্তু আমার প্রতি অবহেলা দেখাতেই সে কিছু সময়ের জন্য বাইরে চলে গিয়েছিল।

এদিকে, অপু বিশ্বাসের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শুধু জাতীয় চলচ্চিত্র পুরষ্কার অুনষ্ঠানে অংশ নিতেই কলকাতার কাজ শেষ না করেই দেশে ফিরেছেন। কিন্তু সেখানে এসে স্বামীর কাছে অপমানিত হয়ে বেশ রেগে আছেন। এমনকি শাকিবকে তালাক নিয়ে আবারো নিজের অবস্থান একাই চলচ্চিত্রে প্রতিষ্ঠিত করবেন বলেও হুমকি দিচ্ছেন। যদিও এ বিষয়ে অপু বিশ্বাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট