অফ স্ক্রিনেও ‘ব্রোম্যান্স’, সলমনকে গাড়ি উপহার বাদশার!

অফ স্ক্রিনেও ‘ব্রোম্যান্স’, সলমনকে গাড়ি উপহার বাদশার!

কখনও গলায় গলায়, তো কখনও মুখ দেখাদেখি বন্ধ। বলিউডের খানেদের নিজেদের মধ্যে সম্পর্ক কেমন তা নিয়ে হামেশাই নানা গুঞ্জন শোনা যায়। সংবাদ মাধ্যমও সারা ক্ষণ রীতিমতো ‘ওয়াচডগ’-এর ভূমিকায়।

সলমনের ‘টিউবলাইট’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয়ের পরই পর্দায় ফিরেছে ‘করণ-অর্জুন’ জুটি। সলমনের ছবিতে শাহরুখ খানের অভিনয়ের পরই শোনা গিয়েছে, এ বার শাহরুখের আগামী ছবিতে দেখা যাবে সলমনকে। বলিউডের খবর, পরিচালক আনন্দ এল রাইয়ের আগামী ছবিতে শাহরুখের সঙ্গে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে ভাইজানকে। আর এই অন স্ক্রিন দেওয়া-নেওয়ার মাঝেই নাকি এ বার অফ স্ক্রিন ‘ব্রোম্যান্স’-এর নজির তৈরি করেছেন শাহরুখ ও সলমন খান।

একটি সর্বভারতীয় নিউজ পোর্টাল ‘বলিউড লাইফ’-এর এক্সক্লুসিভ রিপোর্টের দাবি, সম্প্রতি শাহরুখ নাকি সলমনকে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন। বলিউড ঘনিষ্ঠ একটি সূত্র মারফত ওই সংস্থা নাকি জানতে পেরেছে, ৪ জুলাই শাহরুখের আগামী ছবির একটি গানের শুটে যান সলমন। নিজের ব্যস্ততা থেকে সময় বের করে বাদশার ছবিতে ‘ডান্স নম্বর’-এ পা মেলাবেন ভাইজান। সলমনের এই ‘ব্রোম্যান্স’-এ খুশি হয়েই নাকি শাহরুখ তাঁকে কিছু একটা উপহার দেওয়ার সিদ্ধান্ত নেন। সদ্য ভারতে লঞ্চ হওয়া একটি লাক্সারি গাড়িকেই নাকি সেরা উপহার বেছে নেন বাদশা। সলমনও শাহরুখের কাছ থেকে এমন উপহার পেয়ে রীতিমতো ঘাবড়ে যান বলে দাবি করেছে ওই নিউজ পোর্টাল।

ওই দিন যশ রাজ স্টুডিওতেই নাকি শাহরুখের নতুন ছবির ওই গানের শুট হয়েছে। সলমনের ফ্যানেরাও কোনও রকম দেরি না করে দুই সুপারস্টারের একটি ছবিও পোস্ট করেছেন তাঁদের ইনস্টাগ্রাম পেজে। যদিও সলমন বা শাহরুখ কেউই ছবি বা গাড়ি নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট