অবশেষে আগস্টে দেশে ফিরবেন সাবিলা নূর

অবশেষে আগস্টে দেশে ফিরবেন সাবিলা নূর

 

ঈদের অনেক আগেই গুঞ্জন উঠেছিল ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর নিখোঁজ। সময়ের সঙ্গে কথাটিরও সত্যতা খুঁজে পাওয়া যায়, পাওয়া যাচ্ছিল না শুরু এই তারকার সন্ধান। সমালোচকরা এই সুযোগে তার বিরুদ্ধে অন্তরঙ্গ অশ্লীল ভিডিও ফাঁসের রব তুলেছিল।

কিন্তু শেষ পর্যন্ত সত্যিটা জানিয়ে খোলস ভেঙে বেরিয়ে এলেন সাবিলা। আসছে আগস্টে দেশে ফেরার কথাও জানিয়েছেন নিজেই। দেশে ফিরেই সোজা যোগ দেবেন কাজে-এমন প্রস্তুতিই নিচ্ছেন সাবিলা।

প্রায় দু-তিন মাস ধরে লাপাত্তা সাবিলা গতকাল সোমবার গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে আছেন, বোনের বাসায়। সেখানে তার বাবা-মাও আছেন।

গণমাধ্যমকে সাবিলা বলেন, ‘মানসিক চাপ ও দুশ্চিন্তার কারণে আমার ব্যক্তিগত জীবনে একটু ঝামেলা হচ্ছিল। সত্যি বলতে, হঠাৎ করে আমি নিজেকে নিজে চিনতে পারছিলাম না। তাই নিজেকে এবার একটু বোঝার জন্য বিরতি নিয়েছিলাম।’

আর গুঞ্জনের ব্যাপারে বললেন, ‘এসবের কোনো সত্যতা নেই। এসব গুজবের কারণে আমি মানসিকভাবে অনেক ভেঙে পড়েছিলাম, সেটাও আমার আড়ালে যাওয়ার একটা কারণ। নিজের ব্যাপারে কোনো মিথ্যা গুজব শুনলে কান্নাকাটি করি, খাওয়াদাওয়া বন্ধ করে দিই। বেসিক্যালি ওই স্ক্যান্ডাল ভিডিওটি আমার ছিল না।’

অবশ্য এখন ভক্ত ও শুভাকাঙ্ক্ষিদের কাছ থেকেও ঘুরে দাঁড়ানোর প্রেরণা পাচ্ছেন হালের নজরকাড়া এই অভিনেত্রী।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট