অবশেষে এনওসি পেয়েছেন গেইল

অবশেষে এনওসি পেয়েছেন গেইল

আগের দিন সকালে ঢাকায় এসে পৌঁছেছেন ক্রিস গেইল। দুপুরেই ছিল রংপুর রাইডার্সের প্রথম ম্যাচ। তবে ক্যারিবীয় তারকাকে ছাড়াই মাঠে নামে বর্তমান চ্যাম্পিয়নরা। চিটাগং ভাইকিংসের কাছে হার দিয়ে বিপিএল অভিযান শুরু করে মাশরাফি বিন মুর্তজা দল। ভ্রমণক্লান্তির কারণেই গেইল প্রথম ম্যাচে খেলেননি বলে মনে করা হচ্ছিল।

আজ রংপুরের দ্বিতীয় ম্যাচে গেইল খেলবেন বলে আশায় ছিলেন ক্রিকেটপ্রেমীরা। খুলনা টাইটাইন্সের বিপক্ষে বিকেল ৫টা ২০ মিনিটে শুরু ম্যাচের আগে দলের সঙ্গে মাঠেও চলে আসেন গেইল। তাকে বেশ হাসিখুশিও দেখাচ্ছিল। কিন্তু একি, রংপুরের একাদশে যে নাম নেই গেইলের!

দ্বিতীয় ম্যাচেও তাই গেইলকে ছাড়াই খেলেছে রংপুর। গেইল কেন খেলেননি আজ?

বিপিএলে খেলতে হলে প্রত্যেক বিদেশি খেলোয়াড়কেই নিজ দেশের বোর্ডের থেকে অনাপত্তিপত্র (এনওসি) এনে সেটা বিপিএল কর্তৃপক্ষকে দিতে হয়। কিন্তু রোববার ওয়েস্ট ইন্ডিজে সরকারি ছুটি। আবার রংপুরের ম্যাচ যখন শুরু হয়, ওয়েস্ট ইন্ডিজে তখন গভীর রাত। বোর্ডের থেকে এনওসি তাই গেইলের কাছে এসে পৌঁছায়নি। সে কারণেই মূলত আজ খেলতে পারেননি গেইল।

তবে বিপিএলের সবচেয়ে দামি ক্রিকেটারের এনওসি রবিবার দ্বিতীয় ম্যাচ চলাকালে পেয়ে গেছে রংপুর। বাংলাদেশ সময় সন্ধা সাড়ে ৭টায় এনওসি পেয়েছেন গেইল।  এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবি’র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

আজ গেইলকে ছাড়াই অবশ্য ম্যাচ জিতেছে রংপুর। খুলনাকে হারিয়েছে ৮ রানে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট