অবশেষে খুদে পেসারের সন্ধান পেলেন ওয়াসিম আকরাম

অবশেষে খুদে পেসারের সন্ধান পেলেন ওয়াসিম আকরাম

পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা পেসার ওয়াসিম আকরাম। অবিকল তার মতোই বল করছে এক খুদে বোলার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। যা দেখে স্বয়ং আকরামও উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি। তিনিও এই খুদের বোলিং দেখে মুগ্ধ।

উয়জন জামান নামে এক ব্যক্তি সম্প্রতি ট্যুইটারে এই ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যায়, দেওয়ালে একটি উইকেট রেখে আকরামের মতো অ্যাকশনে বল করে চলেছে বাচ্চাটি। সে এক মিনিটের মধ্যে ১৭ বার বল করে সাতবারই উইকেটে লাগাল। বাকি ১০টি বলও ঠিক জায়গাতেই পড়ল।

এই বোলিং দেখে আকরাম ট্যুইটারে লিখেছেন, ‘এই ছেলেটা কোথায়? আমাদের দেশের শিরায় শিরায় প্রতিভার স্রোত বইছে। কিন্তু এই শিশুদের আবিষ্কার করার জন্য কোনও মঞ্চ নেই। এবার আমাদের কিছু করা উচিত।’ মজার তথ্য হল তার স্ত্রী শানিয়েরাও ট্যুইটারে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘আরেকজন ওয়াসিম আকরাম তৈরি হচ্ছে?’

আনন্দের তথ্য হলো, অবশেষে সেই খুদে পেসারের সন্ধান পেয়েছেন ওয়াসিম আকরাম। সাক্ষাতে তাকে বোলিং টিপসও দিয়েছেন ১৯৯২ এর বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। মঙ্গলবার (২৭ মার্চ) খুদে বালকের সঙ্গে ওয়াসিম আকরামের দুটি ছবি পোস্ট করে ক্রিকেট বিষয়য়ক ওয়েব সাইট ক্রিক ট্যাকার।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট