অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজ ঘর থেকে উদ্ধার হলো আসামের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা বিদিশা বেজবড়ুয়ার লাশ। সোমবার সন্ধ্যায় গুরগাওয়ের সুশান্ত লোক এলাকার বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এনডিটিভি এ খবর জানিয়েছেন। বিদিশা সম্প্রতি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জগ্গা জাসুস’ সিনেমায় অভিনয় করেছেন। গুরগাও পুলিশ জানায়, কিছুদিন আগেই মুম্বাই থেকে গুরগাওয়ে এসেছেন বিদিশা।

ডেপুটি কমিশনার দিপক সাহারান বলেন, ‘ভাড়া বাসা থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে।’

তিনি জানান, অভিনেত্রীর বাবা প্রথমে পুলিশের সাথে যোগাযোগ করে জানান যে, তার মেয়ে টেলিফোন ধরছে না। তাই আতঙ্কিত হয়ে তিনি পুলিশকে ফোন করেন এবং বিদিশার ঠিকানা দেন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখেন, বাড়ির সব দরজা ভেতর থেকে বন্ধ। পুলিশ দরজা ভেঙে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। তবে বাড়িতে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

দিপক সাহারান জানান, বিদিশার বাবার অভিযোগের তীর বিদিশার স্বামীর দিকে। তিনি জানান, তার মেয়ে ভালোবেসে বিয়ে করেছিল কিন্তু তার স্বামীর সাথে বনিবনা হচ্ছিল না। প্রায়ই ঝগড়া হতো।

পুলিশ জানিয়েছে, বিদিশার ফেসবুক ও অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের কথোপকথন খতিয়ে দেখা হচ্ছে। যদি সন্দেহজনক কিছু পাওয়া যায় তবে, তার স্বামীকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট