অভিনয় করতে করতেই প্রেমে পড়েছিলেন এই বলিউড অভিনেতারা

অভিনয় করতে করতেই প্রেমে পড়েছিলেন এই বলিউড অভিনেতারা

১. অজয় দেবগাণ ও কাজল : ১৯৯৫ সালের ‘হলচল’ ছবিতে অভিনয় করার সময়েই তাঁদের প্রেমপর্বের শুরু। কিন্তু, তখন কাজলের সম্পর্ক ছিল অন্য কারোর সঙ্গে। এবং অজয়ের কাছ থেকে টিপস নিতেন কাজল। সেই টিপস-ই যে একদিন নিজেদের জীবনে কাজে লেগে যাবে, তা কাজল ভাবেইনি। ১৯৯৯ সালে বিয়ে পর্বটা সেরেই ফেলেন দুজনে।

২. অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন : ‘গুরু’ ছবিতে অভিনয়ের সময়েই দুজনের মধ্যে ‘স্পার্ক’ লক্ষ্য করেছিলেন ভারতবাসী। এবং অভিষেক তাঁর ‘অনস্ক্রিন’ স্ত্রীকে বিয়ের প্রস্তাব দেন টরোন্টোয়, ছবির গ্র্যান্ড প্রিমিয়ার অনুষ্ঠানে। ২০০৭ সালে, বিশাল আয়োজনের মধ্যে চার হাত এক হয় তাঁদের।

৩. অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না : আগে থেকেই ভাল লাগত টুইঙ্কেলকে, জানিয়েছেন অক্ষয়। কিন্তু ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবির শ্যুটিঙের সময়েই প্রেম হয় দুজনের মধ্যে। পরবর্তীকালে বিয়েও হয়। তারপরে কেটে গিয়েছে দীর্ঘ ১৭ বছরের সুখী দাম্পত্য জীবন।

৪. সাইফ আলি খান ও কারিনা কাপূর খান : ‘তশন’ ছবির শ্যুটিং করতে গিয়েই তাঁদের সম্পর্কের শুরু। তারপরে পাঁচ বছর চুটিয়ে ডেটিং করার পরে ২০১৩ সালে চার হাত এক হয় দু’জনের। গত বছর তাঁদের ছেলে তৈমুরের জন্ম হয়।

৫. রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজা : ২০০৩ সালের ছবি ‘তুঝে মেরি কসম’ ছবিতে কাজ করতে গিয়ে প্রথম সিনেই রিতেশের গালে থাপ্পর মেরেছিলেন জেনেলিয়া। তারপরে বন্ধুত্ব, এবং প্রায় ৯ বছরের প্রেম। ২০১২ সালে তাঁদের বিয়ের পরে কেটে গিয়েছে অনেকগুলি বছর।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট