অভিষেকেই দর্শকমহলে প্রশংসিত অধরা খান

অভিষেকেই দর্শকমহলে প্রশংসিত অধরা খান

গতকাল শুক্রবার ঢাকাই ছবির নবাগত নায়িকা অধরা খান অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘নায়ক’ মুক্তি পেয়েছে। সারাদেশের প্রায় ৮০টি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। অধরার বিপরীতে জুটি হয়েছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী।

মুক্তির দিন ঢাকার অভিসার, সনি, এশিয়া এই তিনটি সিনেমা হল পরিদর্শন করেছেন এই নায়িকা। প্রথমদিনেই দর্শকমহলে সাড়া ফেলেছে ‘নায়ক’ ছবিটি। আর ছবির নির্মাণ, গান, নায়ক ও নায়িকার অভিনয়ও বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শকমহলে।

ক্যারিয়ারের প্রথম ছবির মাধ্যমেই দর্শকের কাছে প্রশংসিত হয়ে নায়িকা অধরাও বেশ আনন্দিত।

তিনি বললেন, প্রথম ছবি মুক্তি পাচ্ছে একটা ভয় কাজ করছিল। কিন্তু সিনেমা হলে আমি দর্শকের সঙ্গে কথা বলেছি তারা আমার অভিনয়ের প্রশংসা করেছেন। এছাড়া যখন লুকিয়ে সিনেমা দেখছিলাম অনেকের কাছেই প্রশংসা শুনেছি।

অধরা বলেন, সামাজিক যোগাযোগের মাধ্যমেও পরিচিতজনের শুভেচ্ছা। পাশাপাশি ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক গুণী মানুষের ফোনও পেয়েছি। তারা আমার জন্য দোয়া করেছেন। সামনে অনেক ভালো করবো বলে আশাবাদ জানিয়েছেন। আমি নতুন অনেক কিছু শেখার বাকি। আগামীদিনে চেষ্টা করবো নিজেকে আরও সুন্দরভাবে অভিনয়ে দর্শকের সামনে উপস্থাপন করতে।

দর্শকের উদ্দেশে নায়িকা বলেন, আমাদের ছবিটি হলে গিয়ে দেখবেন। এরপর ভালো মন্দের বিচার করবেন। আমরা চেষ্টা করেছি একটি ভালো সুস্থধারার চলচ্চিত্র উপহার দেয়ার। ছবি দেখে আপনাদের মন্তব্য জানান।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট