অরিজিতের গান বাদ দেওয়ার প্রশ্ন আসছে কোথা থেকে?

অরিজিতের গান বাদ দেওয়ার প্রশ্ন আসছে কোথা থেকে?

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। গায়ক অরিজিৎ সিংয়ের সঙ্গে তার মন কষাকষির গুঞ্জনটা বলিপাড়ায় অনেকদিন ধরেই। সম্প্রতি গুঞ্জন চাউর হয় সালমান খান নাকি ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক ‘ ছবির নির্মাতাদের বলেছেন এই ছবিতে অরিজিৎ সিংয়ের গান না ব্যবহার করতে। এই ছবির একটা গান নাকি অরিজিৎ সিং এর গলায় থাকার কথা ছিল। কিন্তু সালমানের কথায় নাকি অরিজিৎকে বাদ দিয়ে দেওয়া হয়েছে।

গুজব শোনা যাচ্ছে, সুপারস্টার নাকি অরিজিৎ সিংয়ের ওপর এখনো রেগে আছেন এবং কোনোমতেই গায়ককে ক্ষমা করার মুডে নেই উনি। কিন্তু এই খবরটা নাকি সম্পূর্ণ ভুল। বলিউড লাইফ নামের একটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুয়াযী সালমানের নাকি কোনো হাত নেই এতে।

এই মুহূর্তে সবাই বিশ্বাস করছে সালমানের জন্যেই নাকি ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক‘ছবি থেকে বাদ দেওয়া হয় অরিজিৎকে। এখানেই শেষ নয় এমনটাও শোনা যাচ্ছে অরিজিৎ যাতে সালমান অভিনীত কোনো ছবিতেই গান গাওয়ার সুযোগ না পান তেমনটাই নাকি চেষ্টা করছেন সালমান।কিন্তু এই খবরের নাকি কোনো সততা নেই।

ছবির সঙ্গে যুক্ত একজন পুরো বিষয়টাকেই গুজব বলে উড়িয়ে দিয়ে জানিয়েছেন, এই ছবিতে সালমানকে শুধুমাত্র একটা ক্যামিও করতে দেখা যাবে। তাই এটা কোনো অংশেই সালমান খানের ছবি নয়। তাকে মাত্র একটা দৃশ্যে দেখা যাবে। তাই তিনি কেন এই ছবির মিউজিক নিয়ে হস্তক্ষেপ করবেন? এইসব ভুয়ো খবর পড়ে উনি নিজেও বেশ অবাক হয়ে গেছেন। হয়তো অরিজিতের পারিশ্রমিক নিয়ে বনিবনা হয়নি তাই এই ছবিতে গান গাইতে রাজি হননি।

অন্যদিকে, ছবির প্রযোজক বাসু ভাগনানি ইন্ডিয়ান এক্সপ্রেস কে বলেন,  আমি অনলাইনে আর টিভিতে এই খবরটা দেখে ভীষণ অবাক হয়ে যাই। অরিজিৎ সিং কোনদিনই ওয়েলকাম টু নিউ ইয়র্ক-এর জন্য কোনো গান গাননি। এমনকি তার সঙ্গে আমাদের কোনো কথাবার্তাও হয়নি। যখন অরিজিৎ এই ছবির জন্য কোনদিন গানই গাননি তখন তার গান বাদ দিয়ে দেওয়ার প্রশ্ন আসছে কোথা থেকে?

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট