অলক কাপালির বোলিং তোপে গাজি গ্রুপের জয়

অলক কাপালির বোলিং তোপে গাজি গ্রুপের জয়

বিকেএসপিতে কলাবাগান ক্রিকেট একাডেমী ও গাজি গ্রুপের মধ্যকার ডিপিএলের ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করে গাজি গ্রুপের অলক কাপালির বোলিং তোপে মাত্র ১৮৬ রানে অল আউট হয়।

জবাবে ব্যাট করতে নেমে দুই ইনফর্ম ওপেনার আনামুল হক বিজয় ও শামসুর রহমানের ব্যাটিংয়ে দুরন্ত সূচনা করে গাজি গ্রুপ। নির্ধারিত ব্যাটিং পাওয়ারপ্লেতে ৪২ রান তুলে নিয়ে দলকে শক্ত ভিত্তি গড়ে দেয় দুই ওপেনার।

কিন্তু ব্যক্তিগত ২৯ রানে বিজয় আউট হলে তিন নম্বরে নামা মেহেদী হাসানের সাথে জুটি গড়েন আরেক ওপেনার শামসুর রহমান। এই জুটি দলের স্কোরে ৬৭ রান যোগ করলে গাজি গ্রুপের জন্য জয় প্রায় নিশ্চিত হয়ে যায়।

এদিকে দারুন ব্যাটিং করে এক প্রান্ত থেকে নিজের অর্ধশত তুলে নেন শামসুর রহমান। এদিকে মিরাজের বলে মেহেদী ৩৯ রান করে আউট হলেও ম্যাচ গাজি গ্রুপের নিয়ন্ত্রনে রাখেন ওপেনার শামসুর।

পাকিস্তানি রিক্রুট সাইদ আনোয়ার জুনিয়রের সাথে ৬৯ রানের অপরাজিত পার্টনারশিপ গড়ে ইনিংসের ৪১তম ওভারে ৮ উইকেটের দলের জয় নিশ্চিত করেন তিনি। দারুন ব্যাটিং করে সেঞ্চুরি থেকে মাত্র ৫ রান দূরে থেকে মাঠ ছাড়েন শামসুর রহমান।

কলাবাগান ক্রিকেট একাডেমীর হয়ে মিরাজ ও সাক্সেনা একটি করে উইকেট শিকার করেন। বল হাতে পাঁচ উইকেট শিকার করে ম্যাচ সেরা হয়েছেন গাজি গ্রুপের অধিনায়ক অলক কাপালি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট