অলৌকিক ক্ষমতার অধিকারী আইরিন!

অলৌকিক ক্ষমতার অধিকারী আইরিন!

চিত্রনায়িকা আইরিন। চলতি বছরে বেশ কয়েকটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে শুটিং শেষ করেছেন। নতুন করে আরও একটি সিনেমায় কাজ শুরু করলেন তিনি। সিনেমারর নাম ‘আকাশমহল’।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত নতুন এই চলচ্চিত্রে আইরিনের চরিত্রটির নাম হবে ‘বীনা’। তার বিপরীতে নায়ক হিসেবে ভাবা হচ্ছে ফেরদৌসকে। ড্যানি সিডাক অভিনয় করবেন ভিলেন চরিত্রে।

পরিচালক সূত্রে জানা গেছে, সিনেমার গল্পে আইরিনের চরিত্রটি হবে কিছুটা সুপার হিরোইন ধাঁচের। খারাপ লোকদেরকে তিনি চাইলেই শায়েস্তা করতে পারবেন অলৌকিক ক্ষমতা দিয়ে।

চলতি সপ্তাহেই ‘আকাশমহল’ সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হবে। এফডিসিসহ রাজধানীর বেশ কয়েকটি লোকেশনে হবে শুটিং। এরপর ঢাকার বাইরেও বেশ কয়েকটি জায়গায় চলবে দৃশ্যধারণের কাজ। সিনেমাটি প্রযোজনা করছেন ইমপ্রেস টেলিফিল্মস।

নতুন এ সিনেমা প্রসঙ্গে আইরিন বলেন, ‘এটা সম্পূর্ণই নতুন একটি অভিজ্ঞতা। এতোদিন সুপারহিরোদের দেখে এসেছি, এখন নিজেই অভিনয় করছি এমন চরিত্রে। এ জন্য একটা চাপা উত্তেজনাও কাজ করছে নিজের ভেতর। দেখা যাক কতোটা ভালো করা যায়। অভিনয়ে আমি চেষ্টা করবো। কিন্তু এ ধরণের সিনেমা তো প্রযুক্তির উপর নির্ভরশীল, সেটা কেমন হবে আমি এখনি বলতে পারছি না।’

এ দিকে এটি ছাড়াও আইরিনের হাতে রয়েছে ‘তোলপাড়’ নামের আরও একটি সিনেমা। এই সিনেমার কাজ অনেকটাই শেষ। বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে সিনেমাটি। এছাড়াও বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্র্র ছায়া’, শফিকুল ইসলাম সোহেল পরিচালিত ‘ভোলা’ ও অরণ্য পলাশের ‘গন্তব্য’ সিনেমাতে দেখা যাবে আইরিনকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট