অস্তিত্ব টিকবেই, অস্তিত্ব এগিয়ে চলছে

অস্তিত্ব টিকবেই, অস্তিত্ব এগিয়ে চলছে

অস্তিত্বের নানা খবরের পরও অস্তিত্ব টিকবেই-এমন আভাস সিনেমাহলে গিয়ে দেখা গেল। অনন্য মামুন পরিচালিত অস্তিত্ব ছবিটি দর্শকরা উপভোগ করছেন দারুন আনন্দ উল্লাসে। স্বপরিবারে আবার কেউবা দল বেধে আসেছেন হলে। অস্তিত্ব নিয়ে বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দারুন সাড়া পা্ওয়া যাচ্ছে। ফেসবুকের মাধ্যমে অনেক সিনেমাপ্রেমী মানুষ ছবিটির প্রশংসা করে তাদের ব্যক্তিগত অনুভূতি জানাচ্ছেন।

যেখানেই বাংলাদেশি সেখানে বাংলা সিনেমা, এই প্রতিপাদ্য বিষয় নিয়ে অস্তিত্ব পেীছে যাচ্ছে সারাদেশে। অনন্য মামুন পরিচালিত অস্তিত্বের প্রান হলো আরিফিন শুভ ও তিশা। তাদের সাবলীল এবং গল্পের ভেতরে প্রবেশ করা অভিনয়ে পুরো ছবিটি মনে ধরে রাখার মতো । অসম প্রেমের গল্প এটি। অটিস্টিক শিশুদের নিয়ে অস্তিত্বের গল্প এগিয়ে যায়। অলিম্পিকের স্বপ্ন দেখে শিশুরা, তা পূরনে এগিয়ে আসে তাদেরই টিচার। অস্তিত্বে তিশা একজন প্রতিবন্ধী তরুনী অন্যদিকে আরফিন শুভ তার চরিত্রটি দিয়েও ছবিটির গুরুত্ব বাড়িয়েছেন।

পরিচালক অনন্য মামুন বলেন, আমি মানুষের ভালোবাসায় দারুন মুগ্ধ। সিনেমাহলে মানুষের অস্তিত্ব দেখার ভীড় দেখে, টিকেট কাটার লাইন দেখে আমার পরিশ্রমটা প্রশান্তির মনে হচ্ছে। । অস্তিত্ব নিয়ে অসাধারন রেসপন্স পাচ্ছি।

কার্লোস সালেহ প্রযোজিত অনন্য মামুন পরিচালিত অস্তিত্ব সিনেমায় আরো অভিনয় করেছেন সুচরিতা, সুব্রত, সোমি, জোভান, ডন প্রমুখ। ছবির গানগুলো সংগীত পরচিালনা করেছেন ইবরার টিপু, প্রীতম হাসান, নাভেদ পারভেজ। যেীথভাবে চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন অনন্য মামুন ও সোমেশ্বর অলি।

সম্পর্কিত সংবাদ
আশিক বন্ধু