অ্যাশেজে লজ্জার রেকর্ড গড়ে ৬৭ তে অলআউট ইংল্যান্ড

অ্যাশেজে লজ্জার রেকর্ড গড়ে ৬৭ তে অলআউট ইংল্যান্ড

দেখে মনে হতে পারে হাইলাইটস। কিন্তু না, ইংল্যান্ডের ব্যাটিং ইনিংসের সরাসরি সম্প্রচারই হচ্ছিল টিভিতে। অস্ট্রেলিয়ার বিধ্বংসী পেস আক্রমণে একের পর এক উইকেট হারাচ্ছিল ইংল্যান্ড। যেখানে সবচেয়ে বেশি আগুন ঝরিয়েছেন জশ হ্যাজেলউড। তার ৫ উইকেটের সঙ্গে প্যাট কামিন্স ও জেমস প্যাটিনসনের গতি ঝড়ে হেডিংলি টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৬৭ রানে অলআউট ইংলিশরা!

হেডিংলিতে গতকাল শুরু হয়েছে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। বৃহস্পতিবার বৃষ্টিবিঘ্নিত দিনে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে ১৭৯ রানে অলআউট হয়।

শুক্রবার সকালে ব্যাট করতে নামে ইংল্যান্ড। প্রথম সেশনে তারা ৬ উইকেটে ৫৪ রান। লাঞ্চ বিরতি থেকে ফিরে দ্রুতই অলআউট হয়ে যায় স্বাগতিকরা। দলের পক্ষে মাত্র একজন ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে রান করেন। ১২ রান করে আউট হন জো ডেনলি।

অজি পেসার জস হ্যাজলেউড ৩০ রান দিয়ে পাঁচটি উইকেট শিকার করেছেন। আরেক পেসার প্যাট কামিন্স নিয়েছেন ৩টি উইকেট। অন্য পেসার জেমস প্যাটিনসনের দখলে রয়েছে ২টি উইকেট। প্রথম ইনিংস শেষে ১১২ রানের লিডে থাকে অস্ট্রেলিয়া। সিরিজে অজিরা এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট