আইপিএলের শুরুতে নেই ফিঞ্চ-ম্যাক্সওয়েল

আইপিএলের শুরুতে নেই ফিঞ্চ-ম্যাক্সওয়েল

আইপিএল ২০১৮-র শুরুতেই দেখা যাবে না অজি ক্রিকেটার অ্যারোন ফিঞ্চ ও ম্যাক্সওয়েলকেও। প্রথম ম্যাচেই অ্যারোন ফিঞ্চকে পাবে না কিংস ইলেভেন পঞ্জাব, অন্যদিকে দিল্লি ডেয়ারডেভিলস পাবে না গ্লেন ম্যাক্সওয়েলের সার্ভিস।

বুধবারই আইপিএলের সূচি প্রকাশ হয়ে গেছে। ৭ এপ্রিল শুরু হতে চলেছে এবারের আইপিএল। আর ওই দিনই বান্ধবী অ্যামি গ্রিফিতসের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন অজি ক্রিকেটার অ্যারোন ফিঞ্চ। আর সেই বিবাহ অনুষ্ঠানের দেখাশোনার দায়িত্ব বন্ধু ম্যাক্সওয়েলকে দিয়েছেন ফিঞ্চ।

আইপিএলের সূচি অনুযায়ী ৮ এপ্রিল, ফিঞ্চের কিংস ইলেভেন পঞ্জাব মুখোমুখি হবে ম্যাক্সওয়েলের দিল্লি ডেয়ারডেভিলসের। ফলে প্রথম ম্যাচে পাঞ্জাব ও দিল্লি কেউই ফিঞ্চ এবং ম্যাক্সওয়েলকে পাবে না। পরের ম্যাচে অবশ্য দুই ফ্র্যাঞ্চাইজি দলই দুই অজি তারকাকে পেয়ে যাচ্ছে।

ফিঞ্চ অবশ্য কিংসদের কোচ প্রাক্তন অস্ট্রেলিয়া ক্রিকেটার ব্র্যাড হজের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে নিয়েছেন। ম্যাক্সওয়েলের ক্ষেত্রেও অবশ্য কোনও সমস্যা নেই দিল্লির মেন্টর রিকি পন্টিংয়ের। পন্টিংয়ের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক ম্যাক্সির। তাই একটি মাত্র ম্যাচ না খেললে খুব বেশি সমস্যা হবে না বলেই মনে করেন গ্লেন ম্যাক্সওয়েল ও অ্যারোন ফিঞ্চ দু’জনেই।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট