আইয়ুব বাচ্চুকে ছাড়া এলআরবি’র প্রথম কনসার্ট

আইয়ুব বাচ্চুকে ছাড়া এলআরবি’র প্রথম কনসার্ট

গিটার জাদুকর আইয়ুব বাচ্চুকে ছাড়াই এবার কনসার্টে গাইবে ‘এলআরবি’। আগামী ৩১ অক্টোবর চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্টটি। এই তথ্য জানিয়েছেন ‘এলআরবি’র ম্যানেজার শামীম।

জানা গেছে, এই কনসার্টেও অংশ নেবার কথা ছিল আইয়ুব বাচ্চুর। এর আগে গত ১৬ অক্টোবর রংপুরে শেষবার কনসার্টে অংশ নিয়েছিলেন গিটার জাদুকর।

এরপর ১৮ অক্টোবর, বৃহস্পতিবার সকালে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয় আইয়ুব বাচ্চুকে। তখন তিনি অচেতন ছিলেন। ৯টা ৫৫ মিনিটে তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

আইয়ুব বাচ্চুর এভাবে অকালে চলে যাওয়ার শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি ব্যান্ড ‘এলআরবি’র সদস্যরা। চট্টগ্রামের কনসার্টে দর্শকদের নিয়ে আইয়ুব বাচ্চুর জনপ্রিয় কয়েকটি গান করবে দলটি।

জানা গেছে, ‘শেকড়ের সন্ধানে’ শিরোনামে ৭টি কনসার্টে অংশ নেবার কথা এলআরবি’র। এর মধ্যে প্রথম কনসার্টে আইয়ুব বাচ্চু অংশ নিলেও, এবার গিটার জাদুকরকে ছাড়াই কনসার্টে অংশ নেবে এলআরবি। মূলত আয়োজকদের অনুরোধে মঞ্চে উঠতে যাচ্ছে এলআরবি’র সদস্যরা।

এলআরবি’র বর্তমান চার সদস্যের মধ্যে রয়েছেন- স্বপন (বেইজ গিটার), শামিম (ম্যানেজার ও সাউন্ড ইঞ্জিনিয়ার), মাসুদ (সেকেন্ড লিড গিটার) এবং রোমেল (ড্রামস)।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট