আইয়ুব বাচ্চুর মৃত্যুতে যা বললেন মাশরাফি-মুশফিকরা

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে যা বললেন মাশরাফি-মুশফিকরা

গিটার জাদুকর আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে দেশজুড়ে। সব শ্রেণী-পেশার মানুষের প্রিয় এই শিল্পী বৃহস্পতিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা লিখেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

আইয়ুব বাচ্চুর জনপ্রিয় একটি গানের লাইন নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন মাশরাফি। তিনি লিখেছেন, ‘সবাইকে একা করে চলে যাব অন্ধ ঘরে, এই শহর গাড়ি-বাড়ি কিছুই রবে না।’

জানা যায়, আইয়ুব বাচ্চুর গানের ভক্ত ছিলেন মাশরাফি। পারিবারিক অনুষ্ঠান কিংবা কোথাও ঘুরতে যাওয়া, সঙ্গী ছিল আইয়ুব বাচ্চুর গান। সেই প্রিয় শিল্পীর মৃত্যু খবর শোনার পর মন খারাপ বাংলাদেশ ক্রিকেটের কিংবদন্তি মাশরাফির।

এদিকে ক্রিকেটার রুবেল হোসেনও নিজের ফেসবুক পাতায় লিখেছেন শোকবার্তা।

তিনি লিখেছেন, ‘ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। সত্যি মানতে পারছি না আমি ছোটবেলা থেকেই জেমস ভাই, বাচ্চু ভাইয়ের গান শুনি। আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান। সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম। আল্লাহ এটা কি হয়ে গেল, আসলে সবাইকে চলে যেতে হবে একদিন এটাই বাস্তবতা তার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন প্রিয় শিল্পীকে বেহেশত নসীব করেন আমিন।’

ক্রিকেটার মুশফিকুর রহিম লিখেছেন, ‘দিনের শুরুতে কী কষ্টের এক সংবাদ। ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তার আত্মা শান্তি পাক।’ সঙ্গে আইয়ুব বাচ্চুর একটি ছবিও পোস্ট করেন তিনি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট