‘আখ মারে’ গান দিয়ে মন মাতালো সারা আলী খান (ভিডিও)

‘আখ মারে’ গান দিয়ে মন মাতালো সারা আলী খান (ভিডিও)

সবেমাত্র বলিউডে পা রাখলেন সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। এরই মধ্যে তিনি তার অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছেন হাজারো দর্শকের।

এবার মুক্তি পেলো তার আরেক ছবি ‘সিম্বা’-র প্রথম গান ‘আখ মারে’ শিরোনামের গানটি। এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে দেখা গিয়েছে সারা আলি খানকে । ৯০-এর দশকের কুমার শানুর জনপ্রিয় গানের রিমেক শোনা যাবে  ‘ সিম্বা’-য়। সেই সঙ্গে  গানটিতে দেখা গেলো নতুন জুটি রণবীর এবং সারার মন মাতানো নাচ ও  রসায়ন।

ধর্মা প্রোডাকশনের অধীনে করণ জোহর প্রযোজিত এবং রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ সিনেমাটিতে রণবীর সিংকে দেখা যাবে পুলিশ অফিসার হিসেবে ও তার বান্ধবীর চরিত্রে দেখা যাবে সারা আলী খানকে।

‘সিম্বা’-র গানটিতে বরাবরের মতো যুক্ত হয়েছে রোহিত শেঠির সিনেমার অন্য রকম চমক।  গানের শুরুতেই দেখা গিয়েছে করণ জোহরকে। এ ছাড়াও  রণবীর সিং এবং সারা আলি খানের সঙ্গে আরও দেখা গিয়েছে টিম ‘গোলমাল’-কে। অর্থাৎ তুষার কাপুর, শ্রেয়স তলপড়ে, কুনাল খেমু এবং আরশাদ ওয়ারসিকে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী মিকা সিং ও নেহা কক্কর।

শুধু তাই নয়, সিনেমার ট্রেলরে ‘সিঙ্ঘম’ সিনেমা খ্যাত অজয় দেবগণকেও দেখা গেছে বেশ কয়েক মুহূর্তের জন্য। চলতি মাসের ২৮ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমাটি।

অন্যদিকে গেলো সপ্তাহে মুক্তি পেলো তার অভিনীত প্রথম সিনেমা কেদারনাথ। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট