আনকাট অনুমতি ‘স্বপ্নজাল’-এর

আনকাট অনুমতি ‘স্বপ্নজাল’-এর

সেন্সর ছাড়পত্র পেল পরীমণি অভিনীত চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। রোববার বিনা কর্তনে ছাড়পত্র পায় ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য ও প্রযোজক নাসির উদ্দিন দিলু।

নাসির উদ্দিন দিলু বলেন, ‘আমরা ছবিটি দেখেছি। খুবই সুন্দর একটি চলচ্চিত্র। এমন চলচ্চিত্র বেশি বেশি নির্মাণ হওয়া দরকার। কারণ ভালো ছবি নির্মাণ হলে দর্শক আবার হলমুখি হবে।

ছবিতে পরীমণির অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘পরী মণি অসাধারণ অভিনয় করে। তার অভিনয় দেখে আমরা সবাই মুগ্ধ। ভালো গল্প হলে তার ছবি দর্শক পছন্দ করবে।

ছবিটি নিয়ে পরীমণি বলেন, ‘স্বপ্নজাল’ এর অপেক্ষায় আছি। ছবিটির মুক্তির তারিখ এখনো নির্ধারণ করা হয়নি। আশা করি দর্শক একটি ভালো ছবি পাবে।

চলচ্চিত্রটি পরিচালনা করেন গিয়াস উদ্দিন সেলিম। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরী মণি। তাঁর বিপরীতে আছেন ইয়াশ রোহান। ২০১৬ সালের ফেব্রুয়ারিতে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শুরু হয় চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে। বাংলাদেশ ছাড়াও কলকাতায় ছবির চিত্রায়ণ করা হয়। পরিচালনার পাশাপাশি ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন গিয়াস উদ্দিস সেলিম।

পরী ও ইয়াশ ছাড়াও অভিনয় করেছেন গুণী অভিনেতা মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, শাহানা সুমী, ফারহানা মিঠু, ইরফান সেলিম, আহসানুল হক মিনু, ইরেশ যাকের, শাহেদ আলী, মুনিয়া প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট