আবারও কাছাকাছি সালমান-টাব্বু

আবারও কাছাকাছি সালমান-টাব্বু

 

‘হাম সাথ সাথ হে’ বৌদি-দেবর রসায়ন আবারও জমে উঠবে পর্দায়। একবার কাছাকাছি হচ্ছেন দুই বন্ধু। একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন তারা। সিনেমার নাম ‘ভারত’। পরিচালক নিজে টুইট করে এ খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘অবশেষে এটা হতে চলেছে। আমি খুব এক্সসাইটেড।’

পরিচালকের কথায়, ‘আমি টাব্বুর খুব বড় ফ্যান। আমার বহুদিনের ইচ্ছা তার সঙ্গে কাজ করার। অবশেষে আমার সেই ইচ্ছা পূরণ হল। এখন শুধু শুটিং সেটে আসার অপেক্ষা।’

‘টাইগার জিন্দা হ্যায়’-এর সুপারডুপার হিটের পর আবারও একসঙ্গে জুটি বেঁধেছেন আলি আব্বাস জাফার ও সালমান খান। তৈরি হচ্ছে ‘ভারত’ সিনেমা। এ সিনেমার প্রধান চরিত্রেই ভাইজান। সঙ্গে রয়েছে দেশীগার্লের ফ্লেভার। দিশা প্যাটানির সুইটনেস। আর এবার যোগ হল টাব্বুর নাম। সবমিলিয়ে পাওয়ার প্যাকেজ নিয়ে আসছেন পরিচালক।

তবে ‘কৃষ্ণসার হত্যা’ মামলায় শুনানির পর অনেকে ভেবেছিলেন সালমান ক্ষোভের মুখে পড়বেন টাব্বু, সোনালি, সাইফরা। তবে নিন্দুকদের মুখে চড় বসিয়ে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন ভাইজান।

চিত্রনাট্য অনুযায়ী, পাঁচটি ভিন্ন লুকে ক্যামেরায় বন্দি হবেন সালমান। একটিতে বছর ষাটের বৃদ্ধের ভূমিকায় দেখা যাবে সালমানকে। বর্তমানে চিত্রনাট্য নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক। কিছুদিনের মধ্যেই সিনেমার পুরো কাস্ট নিয়ে মাঠে নামবানে তিনি।

জানা গেছে, পঞ্জাব সহ দিল্লির বিভিন্ন এলাকায় শ্যুটিং হবে ‘ভারত’ সিনেমার। পাশাপাশি স্পেন ও আবু ধাবিতে বসবে ‘ভারত’-এর সেট।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট