আবারও নিরাপত্তা প্রতিনিধি দল পাঠাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া

আবারও নিরাপত্তা প্রতিনিধি দল পাঠাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া

 

খেলোয়াড় ও বোর্ডের সঙ্গে দ্বন্দ্বের কারণে বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া ক্রিকেট দল আসবে কি না, তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। গত কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, স্মিথরা শেষ পর্যন্ত নাও আসতে পারে। ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে নাকি এমন একটা ইঙ্গিতও দেওয়া হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। বিসিবি অবশ্য বলছে, এমন নেতিবাচক কোনো খবর পায়নি তারা।

বিসিবি এখনো আশাবাদী বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। তারা নির্ধারিত সময়েই আসবে। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘অস্ট্রেলিয়ার না আসার খবর মোটেও ঠিক নয়, এ সব উড়ো খবর। আমাদের বিশ্বাস, তারা নির্ধারিত সময়ে বাংলাদেশ সফরে আসবে। তা ছাড়া অসি একটি পর্যবেক্ষকদল আগামী ২৫ জুলাই বাংলাদেশে আসছে।’

বিসিবির বিশ্বাস, পূর্ণ শক্তির দল নিয়েই বাংলাদেশে আসবে তারা। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘আমরা শতভাগ আশাবাদী পূর্ণ শক্তির দল নিয়েই বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া।’

বিসিবি আশাবাদী হলেও অস্ট্রেলিয়ান বোর্ড ও ক্রিকেটারদের মধ্যে দ্বন্দ্বটা এখনো মেটেনি। আর তার সমাধান না হলে বাংলাদেশ সফরটি অনিশ্চিত হয়ে যেতে পারে। কয়েক দিন আগে অস্ট্রেলিয়া ‘এ’ দল দক্ষিণ আফ্রিকা সফর বাতিল করে।

খেলোয়াড় ও অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের সঙ্গে দ্বন্দ্বটা চলছে বেশ কিছুদিন ধরে। ক্রিকেটারদের দাবি, বোর্ডের লভ্যাংশ দিতে হবে তাদের। সিএ যেটা দিতে রাজি না হওয়ায় নতুন চুক্তি স্বাক্ষর হয়নি এখনো। তাই বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার না আসার সম্ভাবনা জোরালো হয়েছে বলে ইএসপিএন ক্রিকইনফোর ইঙ্গিত ছিল। যদিও বিসিবি তা উড়িয়ে দিয়েছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট