আবারো হারলো কলাবাগান

আবারো হারলো কলাবাগান

মিরপুরে কলাবাগান ক্রীড়া চক্র ও গাজি গ্রুপের মধ্যকার প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করে কলাবাগান। গাজি গ্রুপের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ইনিংসের ৮ বল বাকি থাকতে ২২৩ রানে অলআউট হয় কলাবাগান।

জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার আনামুল হক ও শামসুর রহমানের ব্যাটে ভর করে দারুন সূচনা করে গাজি গ্রুপ। বিশেষ করে আনামুল হক বিজয় শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করে যান।

ব্যাটিং পাওয়ারপ্লের দশ ওভারে কোন উইকেট না হারিয়ে ৫৩ রান তুলে নেয় গাজি গ্রুপ। এই দুই ব্যাটসম্যানের ব্যাটে ভর করে ভালোই জবাব দিতে থাকে গাজি গ্রুপ।

পরবর্তীতে ১৯তম ওভারে চারটি চার ও একটি ছয়ের সাহায্যে ৫৮ বলে নিজের অর্ধশত রানে পৌঁছেন বিজয়। কিছুক্ষণ পর শামসুর রহমানও দারুন খেলে আরেক প্রান্ত থেকে অর্ধশত তুলে নেন।

ইনিংসের ২৭তম ওভারে আনামুল হক ৭০ রানে রিটায়ার্ড হার্ট হয়ে সাজ ঘরে ফিরে যান। টিকতে পারেননি আরেক ওপেনার শামসুর রহমানও। পরবর্তীতে দ্রুত মাশরাফি ও রাজ্জাকের দারুন বোলিং দ্রুত তিন উইকেট হারালে ম্যাচে কিছুটা উত্তেজনা সৃষ্টি হয়।

কিন্তু অলক কাপালি ও পাকিস্তানি রিক্রুট সাইদ আনোয়ার জুনিয়রের ৩৪ রানের অপরাজিত জুটিতে ৪৬তম ওভারে ৬ উকেত হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় গাজি গ্রুপ।

কলাবাগানের হয়ে মাশরাফি দুটি, রাজ্জাক ও নিহাদ একটি করে উইকেট শিকার করেন। ৯১ বলে ৭৫ রানের ইনিংস খেলে ম্যাচ সেরা পুরস্কার পান শামসুর রহমান।

 

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট