আবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে পার্টি করছেন দীপিকা! পুরনো প্রেমে কি নয়া মোড়

আবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে পার্টি করছেন দীপিকা! পুরনো প্রেমে কি নয়া মোড়

রণবীর কপূর ও দীপিকা পাডুকোন— বহু বছর হয়ে গিয়েছে এই যুগল পরস্পর থেকে আলাদা। কিন্তু আজও পর্দায় দু’জনকে একসঙ্গে দেখতে উদগ্রীব থাকে দর্শক। ব্রেক আপের ঠিক পরে ‘কফি উইথ করণ’-এ এসে রণবীরের প্রতি রাগ উগরে দিয়েছিলেন দীপিকা। কিন্তু আস্তে আস্তে দীপিকার মন থেকেও ঘা শুকিয়ে যায়। এক সঙ্গে ‘ইয়ে জওয়ানি, হ্যায় দিওয়ানি’ (২০১৩) ও ‘তামাশা’ (২০১৬) ছবি দু’টিও করেন। সম্প্রতি এই প্রাক্তন যুগলের ঘনিষ্ঠ ছবি নিয়ে বি-টাউন জুড়ে জল্পনা শুরু হয়েছে। তবে কি আবার জোড়া লাগতে চলেছে পুরনো সম্পর্ক?

ছবিটির ক্যাপশন থেকে জানা যায়, সঞ্জয় দত্তের বায়োপিকের র‌্যাপ আপ পার্টিতে গিয়ে যোগ দিয়েছেন দীপিকা। ছবিটি দেখা মাত্রই চক্ষু চড়কগাছ হয় অনেকেরই। প্রশ্ন জাগে, হঠাৎ রণবীরের ছবির পার্টিতে কী করছেন দীপিকা? তবে সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছে ইনস্টাগ্রামের ‘গ্ল্যামার অ্যালার্ট অফিশিয়াল’ নামে একটি অ্যাকাউন্ট।

‘গ্ল্যামার অ্যালার্ট অফিশিয়াল’ ছবিটি আবার পোস্ট করে জানিয়ে দেয়, ছবিটিতে ছিটেফোঁটাও সত্যতা নেই। পুরো ছবিটাই ফোটোশপ করা। তবে এত নৈপুণ্যের সঙ্গে ছবিটি ফোটোশপ করা হয়েছে, তাতে এই ফেক ছবির নির্মাতাকে কুর্ণিশ জানানো ছাড়া কোনও উপায় নেই।

তবে এই প্রথম নয়। এর আগেও রণবীর কপূর ও দীপিকার ছবি ফোটোশপের মাধ্যমে এক করে গুঞ্জন তোলা হয়েছিল। কিন্তু এই নিয়ে দীপিকা পাড়ুকোন বা রণবীর কপূর সব সময়েই মুখে কুলুপ এঁটে রাখতেই পছন্দ করেছিলেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট