আমিরের অনুরোধ, সরে গেলেন অক্ষয়

আমিরের অনুরোধ, সরে গেলেন অক্ষয়

বলিউডের বড় দিন মানে আমির খান, এমনটাই হয়ে আসছে বহু বছর ধরে। বছরে কিংবা দুই বছরে একটি সিনেমা করেন এই মেগাস্টার। সেটিই হয়ে যায় ব্লকবাস্টার হিট। অনেকখানি সময় নিয়ে সিনেমা করার এই কৌশল তাই আমিরকে হতাশ করে না তেমন।

অবশ্য সর্বশেষ সিনেমা ‘থাগস অব হিন্দোস্তান’ নিয়ে হতাশাই বরণ করতে হয়েছিল আমিরকে। বিশাল বাজেটের সিনেমাটি মুখ থুবড়ে পড়েছিল। তাই নতুন সিনেমা নিয়ে বেশ চাপে রয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। নিয়ে আসছেন বিখ্যাত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক। নাম ‘লাল সিং চাড্ডা’।

আগামী ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। তবে তারও আগে এই তারিখ বুক করে রেখেছিলেন অক্ষয় কুমার। তার নতুন সিনেমা ‘বচ্চন পান্ডে’ ২৫ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা।

বড় এই ক্ল্যাশে যেতে চান না আমির। তাই অক্ষয়কে অনুরোধ করলেন যেন ‘বচ্চন পান্ডে’র মুক্তি পিছিয়ে দেন। অক্ষয় রাখলেন সেই অনুরোধ। বললেন, ‘যেকোনো সময় আমির। সবশেষে আমরা তো বন্ধু’।

গত কয়েক বছর ধরে বলিউডে রাজত্ব করছেন অক্ষয় কুমার। তার সবগুলো ছবিই হচ্ছে সুপার-ডুপার হিট। তাই তার সঙ্গে ক্ল্যাশে যাওয়া যে কারোর জন্যই হুমকি হয়ে পড়ছে এখন।

অক্ষয় ও ‘বচ্চন পান্ডে’র প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আমির টুইট করে লিখেছেন, কিছু সময় কেবল একটি কথোপকথনই যথেষ্ট। বন্ধু অক্ষয় ও সাজিদ নাদিয়াওয়ালাকে ধন্যবাদ। আমার অনুরোধে ‘বচ্চন পান্ডে’র মুক্তি পিছিয়ে দেওয়ার জন্য। সিনেমাটির প্রতি আমার শুভকামনা রইল।

উল্লেখ্য, ‘লাল সিং চাড্ডা’ নির্মাণ করেছেন অদভৈত চন্দন। এই সিনেমায় আমিরের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। ভায়াকম স্টুডিওজের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছে আমির খান প্রোডাকশন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট