আমিশাকে ‘আন্টি’ বলে ফের ট্রোল করলেন নেটিজেনরা!

আমিশাকে ‘আন্টি’ বলে ফের ট্রোল করলেন নেটিজেনরা!

এই প্রথম নয়। এর আগেও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ব্যঙ্গ শুনতে হয়েছিল তাঁকে।

কোনও বারই মুখ খোলেননি। এখনও সরাসরি কোনও জবাব দেননি আমিশা। কিন্তু রাগটা যে পুষে রেখেছেন তা বোঝা গেল সোমবার।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ‘বডি শেমিং’ বা ট্রোল করার প্রবণতাকে পাত্তা না দিয়ে, অভিনেত্রী ফের তাঁর লেটেস্ট ফোটোশুটের দু’টি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে বিশেষ কিছু না লিখে, শুধু তাঁর মন্তব্য, ‘স্বপ্নের মতো হোক সপ্তাহটা’। কিন্তু কোথায় স্বপ্ন! কোথায় কী!

নায়িকার এমন ছবি দেখে ফের দাঁত-নখ উঁচিয়ে তাঁকে ‘বুলি’ করতে শুরু করেছেন নেটিজেনরা। ফের আক্রমণ করে কার্যত শালীনতার গণ্ডি পার করলেন আমিশা পটেলের ইনস্টাগ্রাম ফলোয়াররা।

Have a dreamy week

A post shared by Ameesha Patel (@ameeshapatel9) on

❤️❤️❤️

A post shared by Ameesha Patel (@ameeshapatel9) on

কেউ বললেন, ‘চাদরটা আরও নামান, আরও দেখান…’, কারও আবার মন্তব্য, ‘চোখের তলায় বালিশ, একেবারে আন্টি…’!

গত বছর অক্টোবরেই বয়স, শরীরের মাপ, ক্লিভেজ ইত্যাদি নিয়ে ‘কহো না পেয়ার হ্যায়’ ছবির অভিনেত্রীর দিকে ধেয়ে এসেছিল সমালোচকদের তীব্র কটাক্ষ। দীর্ঘ সময়ের শুটিং শেষ করে কালো ট্যাঙ্ক টপ পরা এই ছবিটিতে তাঁর ক্লিভেজ দেখা যাচ্ছিল বলে। এ বার ফের একই ধরনের আক্রমণের শিকার বলি নায়িকা।

তারকাদের হাঁড়ির ভাত,  শোবার ঘরের রং, সদ্য ভাঙা প্রেম এমনকী নখ খাওয়ার বদভ্যাস জানার জন্যও আগ্রহ থাকে অনেকেরই। ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে তির মেরে বেড়ান তাঁরা। খুঁত খুঁজে এক অদ্ভুত আনন্দ পান হয়তো। এ বিষয়ে ‘সফট টার্গেট’ অবশ্যই সেলিব্রিটিরা।

ইতিমধ্যেই তালিকায় জড়িয়ে পড়েছে বহু তারকার নাম। অনুষ্কা শর্মা থেকে দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ থেকে অর্জুন কপূর, বাদ পড়েননি প্রায় কেউই। এগুলো হাতে গোনা কয়েকটা উদাহরণ মাত্র। রোজই কোনও না কোনও তারকা ট্রোলের শিকার হন। কখনও কেউ এড়িয়ে যান, কেউ পাল্টা দেন।

এটাই কি তবে লেটেস্ট ট্রেন্ড? প্রশ্নটা কিন্তু থেকেই যাচ্ছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট