‘আমি বিশ্বাস করি নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

‘আমি বিশ্বাস করি নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

 

দেশের মানুষ রাস্তায় নামতে প্রস্তুত হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, উপযুক্ত সময়ে উপযুক্ত কর্মসূচি দেয়া হবে। সেই কর্মসূচিতে সরকারকে পদত্যাগে বাধ্য হবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে রাষ্ট্রীয় ষড়যন্ত্র বন্ধ এবং নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবিতে স্বাধীনতা ফোরাম আয়োজিত প্রতিবাদী যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, আমি বিশ্বাস করি নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে। সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন কোনো ষড়যন্ত্রেই কাজ হবে না। তাকে মুক্ত করেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে।

খালেদা জিয়াকে ছাড়া দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না। কোটা আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, সরকারের একজন বললেন কোটা আন্দোলনকারীরা সন্ত্রাসী আরেকজন বললেন তারা জঙ্গি কিন্তু দেশবাসী জানে এ সমস্ত সাধারণ ছেলেরা জমি বিক্রি করে পড়ালেখা করছে তারা সবাই গরিব পরিবারের সন্তান। আজ সুহেলকে গ্রেফতার করা হয়েছে তরিকুলকে হাতুড়ি দিয়ে তাঁর পা, মেরুদন্ড ভেঙে দেয়া হয়েছে। চাষীদের মা হাহাকার করে বলেছে আমার সন্তানকে ফিরিয়ে দেন। প্রধানমন্ত্রী আপনিও তো একজন মা। তাহলে কিভাবে কোটা আন্দোলনকারীদের দমন করছেন।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ’র সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ, সেলিমা রহমান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট