আয়েশা নয়, সোনমকে ‘বেছে নিলেন’ জার্মানির এই তারকা ফুটবলার

আয়েশা নয়, সোনমকে ‘বেছে নিলেন’ জার্মানির এই তারকা ফুটবলার

জার্মানির জাতীয় ফুটবল দল ও বুন্দেসলিগার শীর্ষ দল বায়ার্ন মিউনিখের তারকা ফুটবলার ম্যাট হামেলস। অসাধারণ ট্যাকলিং, বল নিয়ে কারিকুরি-সব মিলিয়ে সময়ের অন্যতম সেরা এই সেন্টার ব্যাকের বিশ্বজুড়েই ছড়িয়ে রয়েছে অগণিত ভক্ত-সমর্থক। সেই ভক্তদের কল্যাণেই অদ্ভুত এক জরিপে অংশ নিতে হলো তাকে। জরিপটা ছিল  দুই বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়া ও সোনম কাপুরের মধ্য থেকে যেকোনো একজনকে বেছে নিতে হবে জার্মান এই তারকা ফুটবলারকে। তিনি এতে অংশ নিয়েছেন, বেছে নিয়েছেন সোনমকে।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ওই জরিপে অংশ নেন হামেলস। তবে তাতেই শেষ নয়। আয়েশা টাকিয়াকে বাদ দিয়ে সোনম কাপুরকে কেন বেছে নিলেন জার্মান এই তারকা, সেই প্রশ্নও ছুঁড়ে দেয় ভক্তরা। জবাবে রিটুইটে হামেলস জানান, গুগলে সার্চ করতে গিয়ে সোনম কাপুরের নামটাই আগে খুঁজে পান তিনি। তাই আয়েশার বদলে সোনমকে বেছে নিয়েছেন তিনি।

তবে অনেকে হামেলসের এমন উত্তর মেনে নিতে পারেননি। তাদের মতে, যোগ্যতার বিচারে সোনমের চেয়ে আয়েশা এগিয়ে। এমনকি অনেকে আয়েশাকে নিয়ে জার্মান এই ফুটবলারকে গবেষণা করারও পরামর্শ দেন। জবাবে রসিকতা করেই হামেলস জানান, শিগগিরই গবেষণা শুরু করবেন তিনি।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট