আরাধ্যার ঠোঁটে স্নেহের চুম্বন, ট্রোলড হলেন ঐশ্বরিয়া

আরাধ্যার ঠোঁটে স্নেহের চুম্বন, ট্রোলড হলেন ঐশ্বরিয়া

মা ঐশ্বরিয়া রাই বচ্চনের স্নেহের চুম্বন আরাধ্যার ঠোঁটে। আর সেই ছবি ঘিরেই ঝড় উঠেছে ইন্টারনেটে। প্যারিস থেকে ছবিটি শেয়ার করেছেন ঐশ্বরিয়া। কিন্তু, ছবিটি যেমন প্রশংসা পেয়েছে তেমনই ট্রোলডও হয়েছে। এই ধরনের ছবি শেয়ারের জন্য রীতিমতো অভিনেত্রীকে পরামর্শ দেওয়া হচ্ছে, দেশের সংস্কৃতি বজায় রাখতে না পারলে ধর্ম পরিবর্তন করুন!

অভিনেত্রী হোক বা অভিনেতা, বর্তমানে ট্রোলড হওয়ার ট্রেন্ডটা বেশ চলছে। এই যেমন স্বরা ভাস্কর, সোনম কাপুর, দীপিকা পাডুকোন, রাধিকা আপ্তে হোক বা শাহরুখ-অভিষেক-রণবীর। প্রত্যেকই কোনও না কোনওভাবে ট্রোলড হয়েছেন।

সম্প্রতি মেয়েকে নিয়ে প্যারিস গেছেন ঐশ্বরিয়া। ডিজ়নি ওয়ার্ল্ড থেকে আইফেল টাওয়ার, আরাধ্যার বিভিন্ন ছবি শেয়ার করেছেন। ডিজ়নি ওয়ার্ল্ডে ঘুরতে গিয়ে ঐশ্বরিয়া, আরাধ্যা ও তাঁর চুম্বনের ছবিটিও শেয়ার করেন। লেখেন, “আমার রাজকুমারী-পরী খুশি মানেই সেটা আমার পৃথিবী। আমার আরাধ্যা। আমার জীবন। আমার ভালোবাসা।”

কিন্তু, ছবিটি শেয়ারের পর থেকেই একের পর এক কমেন্ট আসতে থাকে। এক ব্যক্তি কমেন্টে লেখেন,  “আমি মা ও সন্তানের সম্পর্ককে শ্রদ্ধা করি। কিন্তু, লিপ কিস হল ওয়েস্ট্রান কালচারের একটা অংশ। তো ভারতে অ্যাশ ওয়েস্ট্রান কালচারের প্রচার করা বন্ধ করুন। যদি  ভারতীয় সংস্কৃতি বা হিন্দু ধর্ম পছন্দ না করেন তাহলে ধর্ম পরিবর্তন করতে পারেন।”

আরেকজন বলছেন, “এটা খুব স্বাভাবিক যে মা তাঁর সন্তানকে ভালোবাসবে। কিন্তু, তার জন্য শো অফের কী আছে।”

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট