আর্জেন্টিনায় প্রতিপক্ষ খেলোয়াড়ের এক ঘুষিতে ফুটবলারের মৃত্যুবরণ

আর্জেন্টিনায় প্রতিপক্ষ খেলোয়াড়ের এক ঘুষিতে ফুটবলারের মৃত্যুবরণ

ফুটবল মাঠে খেলোয়াড়ের মৃত্যু নতুন কিছু নয়। কিছুদিন আগে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল আসর ‘বলি’র নাম প্যাট্রিক একেং রুমানিয়ার ডায়নামো বুখারেস্টের হয়ে খেলতে গিয়ে মৃত্যু হয়ছিলো ক্যামেরুনের এই মিডফিল্ডারে।

এবার নিওলেন মেসির দেশ আর্জেন্টিনায় মৃত্যু সেই দেশেই এক ২৪ বছরের তরুণ ফুটবলের। তাও আবার ফুটবল মাঠে প্রতিপক্ষ খেলোয়াড়ের এক ঘুষিতে। আর্জেন্টাইন আঞ্চলিক ফুটবল লিগের খেলোয়াড় মাইকেল ফাভরে।

লিগা ডিপার্টমেন্টাল ডি কোলোনে ফাভরের দল সান হোর্হে খেলছিল জেরোনিমো কুইন্তানার বিপক্ষে। ম্যাচের একটা পর্যায়ে প্রতিপক্ষ খেলোয়াড়কে কাটিয়ে যাওয়ার সময় হোঁচট খেয়ে পড়ে যান ফাভরে। কিন্তু ছোট্ট একটা দুর্ঘটনা ঘটল তখন, পড়ার সময়ে ফাভরের মুখে প্রতিপক্ষ ডিফেন্ডারের হাঁটুর ধাক্কা লাগে।

ধাক্কাটাতে অবশ্য কিছু হয় নি। সামলে উঠে উল্টো নিজেই ওই ডিফেন্ডারের সঙ্গে ঝগড়া বাধিয়ে দেন ফাভরে। হট্টগোলের একপর্যায়ে প্রতিপক্ষের এক খেলোয়াড় এসে এক ঘুষি মারেন ফাভরের মাথার পেছনের দিকে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ফাভরে।

এরপরই প্রাণ চলে যায় তার দেহ থেকে। মাঠের পাশে থাকা ডাক্তার চেষ্টা করেছিলেন। অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়ারও চেষ্টা করে হয়েছিল। কিন্তু তার আগেই ফাভরে মৃত্যুবরণ করেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট