আলিয়ার নতুন ছবির ট্রেলার প্রকাশ(ভিডিও)

আলিয়ার নতুন ছবির ট্রেলার প্রকাশ(ভিডিও)

একের পর এক চমক দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সেই ধারাবাহিকতায় মঙ্গলবার  ভোরে মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ‘রাজি’ ছবির অফিসিয়াল ট্রেলার। ১৯৭১ সালে সংগঠিত বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এ ছবিতে এক ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’র ছবিটির শুটিং হয়েছে কাশ্মীরে। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছেন বিনীত জৈন ও করণ জোহার।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে বাংলাদেশের পক্ষে সরাসরি পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ করেছিল প্রতিবেশী দেশ ভারত। ছবিতে দেখা যাবে, যুদ্ধের সময় পাকসেনা বাহিনীর সমস্ত গোপন তথ্য কাশ্মীরি তরুণী আলিয়ার মাধ্যমে পৌঁছে যাবে ভারতীয় সেনার হাতে। যিনি কিনা এই গোপন খবর সংগ্রহ করতে বিয়ে করে বসেন এক পাকিস্তানি আর্মি অফিসারকে।

ছবিতে নিজের চরিত্র নিয়ে ভীষণ উৎসাহী আলিয়া। ‘রাজি’ ছবিতে কাশ্মীরি তরুণীর ভূমিকায় তাকে দেখতে কেমন লাগবে, তা নিয়ে উৎসাহ রয়েছে আলিয়ার ভক্তদের মধ্যেও। ভক্তদের সেই উৎসাহ নিবারণে তড়িঘড়ি করেই প্রকাশ্যে আনা হয়েছে ছবির ট্রেলার। এর আগে গত বছরের অক্টোবরে নিজের ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন আলিয়া নিজে এবং ছবির সহ প্রযোজক করণ জোহর ও অভিনেতা ভিকি কুশাল।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট