আলিয়া-রণবীরের বিয়েও কি এবছর?

আলিয়া-রণবীরের বিয়েও কি এবছর?

বলিউড তারকা রণবীর কাপুরের হাত ফসকে বেরিয়ে গেছে অনেক কিছু। সেসব নিয়ে যেটুকু হতাশা ছিল, তা সম্ভবত কেটে গেছে। এবারের গিঁট শক্ত ভীষণ। আর ফসকাবে বলে মনে হয় না। জানা গেছে, অনেক বেতাল সময় পিছে ফেলে তালে ফিরেছেন রণবীর। চুটিয়ে প্রেম করছেন বলিউড তারকা আলিয়া ভাটের সঙ্গে। আরও একটি বিয়ের পথে এগিয়ে যাচ্ছে আরও একটি প্রেম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই একসঙ্গে দেখা যেত দুজনের ছবি। কখনো সঙ্গে থাকত পরিবারের লোকেরা। কী কারণ হতে পারে এর? প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের বিয়ের মৌসুম এখন। দুই আর দুই-এ চার মিলিয়ে নিতে অসুবিধা হয়নি কারও। আলিয়া-রণবীর যে ব্যক্তিজীবনেও জুটি বাঁধতে যাচ্ছেন, তা সবার জানা হয়ে গেছে।

শিগগির বিয়ে আলিয়া-রণবীরের। তবে তারিখের ঠিক নেই। এটুকু নিশ্চিত যে, আগামী বছরই বাজবে বিয়ের সানাই। দুই পরিবারের মধ্যে কথা পাকা-পাকি হয়ে গেছে৷ কাপুর খান্দানের গোপন সূত্রে জানা গেছে, ঋষি কাপুর একটু সুস্থ হয়ে উঠলেই বিয়ের প্রস্তুতি শুরু হবে। ইতিমধ্যে ব্যাপক কেনাকাটা করতে দেখা গেছে আলিয়াকে। অনেকে সমালোচনাও করেছেন। পরিবারের মুরুব্বি অসুস্থ আর মেয়েটা নাকি শপিং করে বেড়াচ্ছে! এখন বোঝা গেল ঘটনা।

সম্পর্ক নিয়ে লুকোচুরির দিন গেছে। বলিউড তারকারা এখন আর ওই পুরোনো দিনে পড়ে নেই। এসব নিয়ে বরং এখন সবাই অনেক খোলামেলা। তবে এমনভাবে প্রেম করছেন যেন, এ আবার ঢাক পিটিয়ে বলার কী? এক সাক্ষাৎকারে রণবীরের কাছে জানতে চাওয়া হয়, ‘শোনা যাচ্ছে প্রেম করছেন। ঘটনা সত্য?’ রণবীর বলেছেন, ‘এ নিয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। একটু দম ফেলতে দিন, একটু সময় দিন।’ নাছোড়বান্দা সাংবাদিক বলেছিলেন, ‘আচ্ছা ঠিক আছে। তাহলে অন্তত একটি যথাযথ বসিয়ে শূন্যস্থান পূরণ করে বলুন, আলিয়া ভাট অভিনেতা এবং মানুষ হিসেবে…?’ রণবীর বলেছেন, ‘কাজের সময়, অভিনয়ের সময় কিংবা ব্যক্তিজীবনে সে যা দেয়, তার সবই আমার প্রত্যাশিত। বিষয়টি আমাদের জন্য একেবারে নতুন। পাকতে দিন দয়া করে।’

রণবীর সাংবাদিকদের সামনে বলেছেন, নতুন প্রেম বেশ উপভোগ করছেন তিনি। তিনি বলেন, ‘এটা সব সময়ই রোমাঞ্চকর। নতুন মানুষ, নতুন স্পন্দন। পুরোনো সবকিছু নতুন নতুন লাগে। এখন মনে হয় আমি আগের থেকে অনেক ভারসাম্যের মধ্য দিয়ে যাচ্ছি। আমি তো সম্পর্কের ওপর বিশেষভাবে জোর দিই। এমনকি আঘাতও ভালো লাগে। বছর কয়েক আগেও আমার এমন অনুভূতি হতো না।’

দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের পর এবার আলিয়া ভাটের সঙ্গে জড়িয়েছে রণবীর কাপুরের নাম। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে সেটা শুরু। ছড়াতে ছড়াতে ডালপালা ছড়িয়েছে গল্পের। কয়েক দিন আগে সেই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছেন আলিয়া ভাট নিজেই। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে জানিয়েছিলেন, প্রেমে পড়ার প্ল্যান আর নেই তাঁর ৷ সরাসরি রণবীরকে বিয়ে করে ফেলতে চান তিনি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট