আসছে ফ্যাশন ছবির সিকুয়েল?

আসছে ফ্যাশন ছবির সিকুয়েল?

২০০৮ সালে মধুর ভান্ডারকরের ‘ফ্যাশন’ ছবি পূর্ণ করল ১০ বছর। প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াত অভিনীত এই ছবি এক সময় সাড়া ফেলে দিয়েছিল বলিউডে। ফ্যাশন দুনিয়ায় টিকে থাকার লড়াই থেকে জীবনে ফিরে আসা- এই পুরো জার্নিটাই পুঙ্খানুপুঙ্খভাবে দেখিয়েছিলেন পরিচালক। সোশাল মিডিয়াতে এবার তিনি ইঙ্গিত দিলেন, আসতে পারে ‘ফ্যাশন ২’।

মধুর ভান্ডারকর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, “ফ্যাশনের ১০ বছর। একদশক পরেও ছবিটাকে এত ভালোবাসার জন্য আমি অভিভূত।” ছবির কলাকুশলীদের অজস্র ধন্যবাদও জানিয়েছেন মধুর।

ফ্যাশন ২ এর খবর কোনও জল্পনা নয়। কারণ মধুর নিজেই লিখেছেন, “ফ্যাশন ২-এর কনসেপ্ট তৈরি হয়ে গেছে। বেশ কয়েকটা গল্প আমার মাথায় রয়েছে। সবই সত্যি ঘটনা থেকে অনুপ্রাণিত।”

তবে পরিচালক এটাও বলেন যে পুরো বিষয়টাই এখনও প্রাথমিক পর্যায় রয়েছে। গল্প তৈরি বা চিত্রনাট্যের কাজ শুরু হবে খুব তাড়াতাড়ি। সিকুয়েল করতে কখনই উৎসাহ বোধ করেননি মধুর ভান্ডারকর। তবুও কেন ফ্যাশন ২? পরিচালক নিজেই লিখেছেন, “ফ্যাশন দুনিয়ার আরও কয়েকটা গল্প মাথায় রয়েছে আমার। প্রথম ছবিটাই তিন ঘন্টা ১০ মিনিটের ছিল। সেটাকে কেটে ছোটো করতে হয়েছিল আমায়। তাই এখনও অনেক কিছু বলার আছে আমার।”

এই ছবিতে মডেলের চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াত, মুগ্ধা গড্সে। এই তিন অভিনেত্রী প্রধান চরিত্রে অভিনয় করলেও ছবিতে কাজ করেছেন আরও অনেকে। মেঘনার চরিত্র প্রিয়াঙ্কা চোপড়াকে এনে দিয়েছে জাতীয় পুরস্কার। এরই সঙ্গে সেরা সহ-অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন কঙ্গনা রানাওয়াত। এখন ফ্যাশনের সিকুয়েলে কারা অভিনয় করতে চলেছেন সেটাই দেখার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট