আসছে ‘ম্যাট্রিক্স ফোর’

আসছে ‘ম্যাট্রিক্স ফোর’

১৯৯৯ সালে মুক্তি পাওয়া বিজ্ঞান কল্পকাহিনীনির্ভর চলচ্চিত্র ‘দ্য ম্যাট্রিক্স’-এ নিও চরিত্র দিয়ে তুমুল জনপ্রিয় হয়েছিলেন কানাডীয় অভিনেতা-সংগীতশিল্পী কিয়ানু রিভস। দুই দশক পর ৫৪ বছর বয়সী এ অভিনেতা ফিরছেন ছবিটির চতুর্থ কিস্তি নিয়ে। ফের পরিচালক লানা ওয়াচোস্কি ও অভিনেত্রী ক্যারি-আন মোসের সঙ্গে কাজ করবেন কিয়ানু।

ব্রিটিশ দৈনিক দ্য গার্ডিয়ানের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, ফের বন্ধুদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে নিজের আনন্দ ও উত্তেজনা প্রকাশ করেছেন লানা ওয়াচোস্কি।

এক বিবৃতিতে লানা বলেছেন, ‘গত ২০ বছর লিলি ও আমি অনেক কিছুই ভেবেছি এবং অবশেষে আমাদের বাস্তবতা প্রাসঙ্গিক হতে চলেছে। এই চরিত্রগুলোকে জীবনে ফিরে পেয়ে আমি খুব খুশি। দারুণ সব মেধাবী বন্ধুর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুব খুশি আমি।’

গত মঙ্গলবার দ্য ভ্যারাইটি প্রতিবেদনে জানায়, ওয়ার্নার ব্রোস পিকচার গ্রুপের চেয়ারম্যান টবি এমরিচ এই ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। টবি উচ্ছ্বাস প্রকাশ করে জানান, লানা ‘দ্য ম্যাটিক্স’-এর নতুন অধ্যায়টি লিখেছেন, পরিচালনাও করছেন।

১৬ বছর আগে ‘দ্য ম্যাট্রিক্স রেভলিউশন’-এ সর্বশেষ দেখা যায় কিয়ানু রিভসকে। ভক্তরাও তাঁদের প্রিয় সায়েন্স ফিকশন ফ্র্যাঞ্চাইজির নতুন কিস্তি পেয়ে খুব উচ্ছ্বসিত। আশা করা হচ্ছে, ২০২০ সালে এই ছবির কাজ শুরু হবে।

‘Matrix 4’ Officially a Go With Keanu Reeves, Carrie-Anne Moss and Lana Wachowski (EXCLUSIVE)

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট