আসছে সঞ্জয় দত্তের ‘মুন্না ভাই থ্রি’

আসছে সঞ্জয় দত্তের ‘মুন্না ভাই থ্রি’

বলিউড তারকা সঞ্জয় দত্তের জনপ্রিয় সিরিজ ‘মুন্না ভাই’-এর তৃতীয় কিস্তি পর্দায় উঠবে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। শুধু কি ভক্তকুল, সঞ্জয়ের নিজেরও তর সইছে না। শুটিং শুরুর জন্য মুখিয়ে আছেন তিনি।

“ঈশ্বরকে বলছি, যেন দ্রুত শুরু হয়। কিন্তু আপনাদের উচিত ‘মুন্না ভাই’ সিরিজের পরিচালক মিস্টার রাজু হিরানিকে (রাজকুমার হিরানি) জিজ্ঞেস করা। আমার মনে হয়, তিনিই এর ভালো জবাব দিতে পারবেন। শুটিং শুরুর জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি,” গণমাধ্যমকর্মীদের বললেন সঞ্জয় দত্ত।

নির্মাতা রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ ওঠার পর পত্রপত্রিকার খবর, যত দিন না হিরানি অভিযোগ থেকে মুক্তি পাচ্ছেন, তত দিন ‘মুন্না ভাই থ্রি’র কাজ স্থগিত থাকবে।

গতকাল মঙ্গলবার ‘বাবা’ চলচ্চিত্রের ট্রেইলার উদ্বোধন অনুষ্ঠানে ওই কথা বলেন সঞ্জয় দত্ত। এ সময় তাঁর পাশে ছিলেন স্ত্রী মান্যতা দত্ত। রাজ আর গুপ্ত পরিচালিত ‘বাবা’র সহপ্রযোজক অশোক সুবেদার। ছবিটিতে অভিনয় করেছেন দীপক দোবরিয়াল, নন্দিতা পাটকার, আরিয়ান মেংজি, চিত্তরঞ্জন গিরি, স্প্রুহা যোশি ও অভিজিৎ খান্দকেকার। তাঁরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

১৯৮১ সালে ‘রকি’ দিয়ে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে আবির্ভাব সঞ্জয় দত্তের। সেই থেকে ‘নাম’, ‘খলনায়ক’, ‘বাস্তব : দ্য রিয়েলিটি’, ‘মিশন কাশ্মীর’, ‘মুন্না ভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্না ভাই’সহ অসংখ্য স্মরণযোগ্য সিনেমা উপহার দিয়েছেন।

বলিউডে দীর্ঘ যাত্রা সঞ্জয়ের। গণমাধ্যমকর্মীরা তাঁকে জিজ্ঞেস করেন, এ সময়ে এসে কী ধরনের সিনেমায় অভিনয় করতে চান। উত্তরে এ তারকা বলেন, ‘এখন তো আমি গাছের চারপাশে ঘুরে ঘুরে মেয়েদের সঙ্গে নাচ বা প্রেম করতে পারব না। তবে আমি চাই, হলিউডি সিনেমার মেল গিবসন ও ডেঞ্জেল ওয়াশিংটনের মতো চরিত্রে অভিনয় করতে।’

“সেই প্রথম ছবি ‘রকি’ থেকে আজ পর্যন্ত আমার দীর্ঘ ও সুন্দর যাত্রা। ইন্ডাস্ট্রির অনেক বড় বড় অভিনেতার সঙ্গে কাজ করেছি। তাঁদের কাছ থেকে অনেক কিছু শিখেছি,” যোগ করেন সঞ্জয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের ২০০৪ সালের হিট গান ‘ও সাকি সাকি’র নতুন ভার্সন। সে নিয়ে সমালোচনাও চলছে। সঞ্জয়ের নায়িকা কোয়েনা মিত্র নতুন ভার্সনকে ‘জঘন্য’ বলেছেন। সে ব্যাপারে জিজ্ঞেস করা হলে এ অভিনেতার উত্তর, নতুন করে নির্মাণ করা মানে আজও গানটি জনপ্রিয়। খারাপ কিছু দেখছেন না।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ