ইংল্যান্ড সিরিজে খেলা হচ্ছেনা শাদাবের

ইংল্যান্ড সিরিজে খেলা হচ্ছেনা শাদাবের

রিস্ট স্পিনার শাদাব খানের খেলা হচ্ছেনা পাকিস্তানের ইংল্যান্ড সিরিজে। ১৭ জনের স্কোয়াডে শাদাব খানের নাম ছিল দলের মূল স্পিনার হিসাবেই। তবে ভাইরাসজনিত কারণে খেলা হচ্ছে না তাঁর। আগামী ৫ মে হতে শুরু হতে যাওয়া ইংল্যান্ড-পাকিস্তান সিরিজে পাকিস্তান শিবিরে থাকছে না শাদাব খানের উপস্থিতি।

এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেখানে জানানো হয়েছে ভাইরাস জনিত এই রোগ থেকে মুক্তি পেতে শাদাবকে চিকিৎসা নিতে হবে এবং তারপর অন্তত চার সপ্তাহের বিশ্রাম নিতে হবে।

পিসিবি শাদাব খানকে ইংল্যান্ডে চিকিৎসা সেবা দিবে। যাতে করে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের আগে শাদাব খান মাঠের খেলায় ফেরার মতো অবস্থায় আসতে পারেন।মে মাসের ৩১ তারিখে ট্রেন্টব্রিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ মিশন।

এখনো ইংল্যান্ড সিরিজের জন্য শাদাব খানের বিকল্প হচ্ছেন আরেক লেগ স্পিনার ইয়াসির শাহ।

প্রসঙ্গত, মোহাম্মদ আমিরকে ছাড়া বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল পিসিবি। বিশ্বকাপের দলে না থাকলেও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ১৭ সদস্যের দলে আছে আমিরের নাম। আমিরের সঙ্গে আসিফ আলিও আছেন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে।

মে মাসের ৫ থেকে ১৯ তারিখ পর্যন্ত ইংল্যান্ডের বিপক্ষে ১ টি-টোয়েন্টি ও ৫ ওয়ানডে খেলবে পাকিস্তান।

ইংল্যান্ড সিরিজের জন্য পাকিস্তান দলঃ

সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, ইয়াসির শাহ, শোয়েব মালিক, ফাহিম আশরাফ, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলি, আবিদ আলি, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, জুনাইদ খান, মোহাম্মদ হাসনাইন, হারিস সোহেল, আসিফ আলি ও মোহাম্মদ আমির।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডঃ

সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শাদাব খান, শোয়েব মালিক, ফাহিম আশরাফ, শাহীন শাহ আফ্রিদি, হাসান আলি, আবিদ আলি, মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, জুনাইদ খান, মোহাম্মদ হাসনাইন ও হারিস সোহেল।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট