ইউটিউবের গ্লোবাল র‍্যাঙ্কিং-এ আলিফ-অংকুরের ”অপরাধী” !

ইউটিউবের গ্লোবাল র‍্যাঙ্কিং-এ আলিফ-অংকুরের ”অপরাধী” !

”অংকুর মাহমুদ ফিচারিং আরমান আলিফ- অপরাধী” – এই গানটি বাংলাদেশের ইউটিউব ইতিহাসের প্রায় সব রেকর্ড ভেঙে ফেলেছে আগেই। এবার গানটি বাংলাদেশের ইউটিউব ইতিহাসে প্রথমবারের মতো ”গ্লোবাল র‍্যাঙ্কিং” এ ঢুকে পড়েছে। গানটি এই মুহূর্তে ইউটিউবের ”গ্লোবাল র‍্যাঙ্কিং” এ প্রথম ১০০টি গানের মধ্যে ৮০তম স্থানে রয়েছে। এছাড়া ইউটিউবে গানটির ভিউ এখন দুই কোটি একানব্বই লক্ষের উপর। গানটিতে লাইকের সংখ্যা ৩ লাখ ২৬ হাজার অন্যদিকে ডিজলাইকের সংখ্যা মাত্র২০ হাজার!

গেলো ২৬ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজিক তাদের অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ”অপরাধী” শিরোনামের গান ও এর মিউজিক ভিডিও। মুক্তির পরপরই খুব দ্রুত ইউটিউবে গানটির ভিউ বাড়তে থাকে। মজার বিষয় হলো গানটি শুধু বাংলাদেশ নয় বরং পশ্চিমবঙ্গতেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছ।

জানা গেছে, ইউটিউবে ”অপরাধী”র দর্শক-শ্রোতা বাংলাদেশের চেয়েও পশ্চিমবঙ্গতেই বেশি। ”অপরাধী” গানটির কথা ও সুর করেছেন তরুণ কণ্ঠশিল্পী আরমান আলিফ নিজেই। আর সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। গানটির ভিডিও নির্মাণ করেছে ঈগল টিম। এতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

ইউটিউবের ”গ্লোবাল র‍্যাঙ্কিং” এ প্রথম ১০০টি গানের মধ্যে ঢুকে ইতিহাস তৈরী করার প্রতিক্রিয়ায় গানটির গায়ক আরমান আলিফ বললেন,’শ্রোতা-দর্শকদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে।

এছাড়া এই মুহূর্তে আসলে আমি আর কিছুই বলতে পারছি না। আমি সবার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি মনে করি এখন থেকে গানের প্রতি আমার দায়িত্ববোধ আরো বেড়ে গেলো। আমার প্রতি সবার এই ভালোবাসার সম্মান আমি রাখার চেষ্টা করবো।”

”অপরাধী” গানটির প্রযোজক-পরিবেশক ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ এ প্রসঙ্গে বললেন,”এই অর্জন আমাদের পুরো বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির অর্জন। এই অর্জনের জন্য আমি ঈগল টিমের পাশাপাশি ধন্যবাদ জানাতে চাই এমআইবি,আমাদের সকল অডিও কোম্পানীর কর্ণধার,সংগীত শিল্পী -কলাকুশলী,দর্শক-শ্রোতাসহ সকলকে। সবার প্রচেষ্টাতেই আমাদের আজকের এই অর্জন। ঈগল মিউজিক সামনে শ্রোতা-দর্শকদের জন্য আলিফের মতো আরও নতুন প্রতিভাবান শিল্পীদের নিয়ে কাজ করবে,তুলে আনবে। আলিফের মতো সেই সকল ভবিৎষত নতুন শিল্পীদের জন্যও শ্রোতা-দর্শকদের জন্য ভালোবাসা-সমর্থন কামনা করছি।”

একই প্রসঙ্গে গানটির সংগীতায়োজক অংকুর মাহমুদের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বললেন,”আসলে কি প্রতিক্রিয়া জানাবো,বুঝতে পারছি না। শুরু থেকেই গানটি নিয়ে আমাদের ভালো একটা প্রত্যাশা ছিল। কিন্তু সত্যি বলতে প্রত্যাশার মাপ এতোদূর ছিল না। এখন শুধু প্রতিক্রিয়ায় একটা কথাই বলতে পারি তা হলো – সম্মানিত শ্রোতা-দর্শকদের প্রতি আমার এবং আমাদের আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছি তাদের এই ভালোবাসা আমাদের প্রতি,গানটির প্রতি দেখানোর জন্য।”

জানা গেছে,এখন প্রতিদিন গড়ে প্রায় গানটির ভিউ হচ্ছে তিন থেকে চার লাখ ! সেই থেকে ধারণা করা হচ্ছে, আজ যেকোন সময় গানটি ৩ কোটি ভিউয়ের ক্লাবে ঢুকে পড়বে।

https://www.youtube.com/watch?v=qbN7DtPAKQo

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট