ইন্দিরা গান্ধী হবেন বিদ্যা

ইন্দিরা গান্ধী হবেন বিদ্যা

ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। তার পরে আর কোনো নারী প্রধানমন্ত্রী পায়নি ভারত। সেই ইন্দরা গান্ধীকে নিয়ে এবার নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ। ইন্দিরা গান্ধীকে নিয়ে সাগরিকা ঘোষের লেখা ‘ইন্দিরা: ইন্ডিয়াস মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বইয়ের আলোকে নির্মিত হবে ছবিটি। এতে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন ডার্টি পিকচারখ্যাত অভিনেত্রী বিদ্যা বালান। খবরটি নিশ্চিত ভারতীয় গণমাধ্যম।

ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে বিদ্যা বালান এক সাক্ষাৎকারে বলেন, ‘ইন্দিরা গান্ধীর জীবনী চলচ্চিত্রের জন্য আদর্শ উপাদান। সে কারণে ওয়েব সিরিজ নির্মাণের পরিকল্পনা করা হয়েছে। আমি এখন এটি নিয়ে প্রস্তুতি নিচ্ছি।’

ওয়েব সিরিজের নাম এখনও ঠিক হয়নি। পরিচালনা কে করবেন জানা যায়নি সেটিও। তবে এটি প্রযোজনা করবেন রনি স্ক্রিওয়ালা। এটি নির্মানের আগে গান্ধী পরিবারের কাছ থেকে অনুমতি নেয়া হবে। ইতোমধ্যে লেখিকার কাছ থেকে বইয়ের স্বত্ত্ব কিনে নেয়া হয়েছে বলে জানান বিদ্যা বালান।

বিদ্যা বালান মনে করছেন এই ওয়েব সিরিজটি তার জীবনের অন্যতম সেরা কাজ হয়ে থাকবে। শুধু তাই নয় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে পেরে তিনি গর্বিত।

১৯৮৪ সালের ৩১ অক্টোবর মাসে  নিজ দেহরক্ষীর গুলিতে মারা যান ইন্দিরা গান্ধী।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*

সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট