ইমরানের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন রেহাম

ইমরানের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন রেহাম

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক লিজেন্ড ও তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুলেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান। তিনি বিয়েকে ইমরানের ‘রাজনৈতিক দুর্ভাগ্য’ বলে মন্তব্য করেন।

লন্ডন থেকে দেওয়া এক সাক্ষাৎকারে রেহাম খান বলেন, দলের কিছু ব্যাক্তি বিয়ের ইমরান খানকে বিভ্রান্ত করেছে। এতে ইমরান রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

রেহাম খানকে কেউ ইমরানের সাবেক স্ত্রী বলুক এমনটি পছন্দ করছেন না বলেও জানিয়েছেন এই সুন্দরী। ক্ষুব্ধ রেহাম খান বলেন, যাকে খুশি তাকে বিয়ে করার অধিকার ইমরানের আছে। তিনি পাকিস্তানের সাবেক এ ক্রিকেট লিজেন্ডকে অবিশ্বস্ত সঙ্গী বলেও উল্লেখ করেন সাক্ষাৎকারে।

পাকিস্তানের রাজনীতিতে রেহাম খানের আগ্রহের খবরাখবরের প্রতিক্রিয়ায় তিনি বলেন, যখন রাজনীতি নিযে আমার কোনো আগ্রহ ছিল না তখন এ নিয়ে আমার আগ্রহের খবর প্রকাশিত হয়েছে। অথচ পাকিস্তান একজন ব্রিটিশ নাগরিককে রাজনীতিতে গ্রহণ করার মতো উদার নয়।

তিনি আরও বলেন, নিজের আয়ে সংসার চলে আমার মতো এমন একজন ব্যক্তির পাকিস্তানের রাজনীতিতে সুবিধা করার সুযোগ নেই। আমি সামন্তবাদী পটভূমির নই। এছাড়া আমার ফিন্যানন্সিয়াল লবিও নেই বললেই চলে। এছাড়া পাকিস্তানিরা মনে করে দায়িত্ববান পুরুষ পেছনে না থাকলে একজন নারীর রাজনীতিতে ভালো করার সুযোগ নেই।

প্রসঙ্গত, বুশরা ও ইমরানের প্রেমের বিষয়টি রেহাম খানই সামনে নিয়ে আসেন। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি তিনি গণমাধ্যমকে জানান, বুশরা-ইমরান চুটিয়ে প্রেম করছেন। দ্য টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রেহাম বলেছিলেন, বুশরাকে ইমরান তিন বছর ধরে চেনেন। এবং তখন থেকেই তাদের মধ্যে মেলামেলা চলছে। রেহাম এও দাবি করেন যে, চলতি বছরের শুরুর দিনে বুশরাকে বিয়ে করেন ইমরান। যদিও বিষয়টি পরে জানাজানি হয়।

বর্তমানে ৬৫ বছর বয়স্ক ইমরান প্রথম বিয়ে করেন ব্রিটিশ সমাজকর্মী জেমিমা গোল্ডস্মিথকে ১৯৯৫ সালে। বিয়ের ৯ বছর পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। পরে তিনি সুদর্শন টিভি উপস্থাপক রেহাম খানকে বিয়ে করেন। যা টেকসই হয় মাত্র ১০ মাস।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট