ঈদে সাব্বির ও মানতাসার ‘বিবাহ কলহ’

ঈদে সাব্বির ও মানতাসার ‘বিবাহ কলহ’

এবারের ঈদে রোমান্টিক কমেডি ধাঁচের নাটক ‘বিবাহ কলহ’ নিয়ে আসছেন লাক্স সুপারস্টার মানতাসা। এই নাটকে তার বিপরিতে দেখা যাবে মিশু সাব্বিরকে। নাটকটি ভালবাসা এবং বিবাহ নিয়ে সাজানো হয়েছে। নাটকে মানতাসাকে সাব্বিরের প্রেমিকা হিসেবে দেখা যাবে।

নাটকে দেখা যাবে মিশু সাব্বিরের জন্য তার পরিবার পাত্রী দেখে চলছে। এ জন্য সাব্বিরের বাসায় পাত্রীদের বিরাট লিস্ট বানানো হয়েছে। লিস্ট ধরে ধরে পাত্রী দেখা চলছে। তবে পরিবারের পক্ষে প্রেমের বিয়ের বিষয়ে নিষেধাজ্ঞা আরোপ করা হয়। কিন্তু সাব্বির তো মানতাসাকে ভালবাসে। তাহলে কি তাদের বিয়ে হবে না? এ ‍দুশ্চিন্তায় মিশু সাব্বির।

তার এই সমস্যা দূর করতে মামা প্রাণ রায় এগিয়ে আসেন। পাত্রীর লিস্টে ঢুকেয়ে দেন মিশুর প্রেমিকা মানতাসার নাম। মামা সবার সামনে বোঝানোর চেষ্টা করে মানতাসাকে সে একদমই চেনে না। আজই প্রথম দেখলো। মামার অতি অভিনয় বাঁধায় বিপত্তি। বিয়ে ভেঙ্গে যাবার উপক্রম হয়। এভাবে চলে নাটকের চিত্রনাট্য।

বিবাহ কলহ নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন মুহাম্মদ মুস্তফা কামাল রাজ। গল্প ভাবনায় ছিলেন মারুফ রেহমান। গুড কম্পানি  প্রযোজিত এবারের ঈদে নাটকটি প্রাচরিত হবে আরটিভিতে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট