উত্তরায় সাবা-তমা ও বিপাশার ‘পাপ কাহিনি’

উত্তরায় সাবা-তমা ও বিপাশার ‘পাপ কাহিনি’

অভিনেতা, কাহিনীকার ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের নির্দেশনায় ইমন, সোহানা সাবা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা একসঙ্গে ‘পাপ কাহিনী’ চলচ্চিত্রের কাজ শুরু করলেন।

নির্মাতা শাহরিয়ার নাজিম জয় জানালেন ইমন ‘পাপ কাহিনী’ চলচ্চিত্রের ভেতরের গল্পে নায়ক চরিত্রে এবং সোহানা সাবা ও তমা মির্জা নায়িকা চরিত্রে অভিনয় করছেন।

চলচ্চিত্রটির গল্পে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন- শহীদুজ্জামান সেলিম, শাহাদাৎ হোসেন, বিপাশা কবির’সহ আরো অনেকে। চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন শাহরিয়ার নাজিম জয় নিজেই। গত ২ মে থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ‘পাপ কাহিনী’র শুটিং শুরু হয়েছে।

গতকাল পর্যন্ত সেখানেই চলচ্চিত্রটির শুটিং হয়। আগামী সপ্তাহে কক্সবাজারে ‘পাপ কাহিনী’র কাজ আবারো শুরু হবে বলে জানান নির্মাতা জয়।

পাপ কাহিনী

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন,‘জয় ভাইয়ের লেখা গল্পের প্রতি আমার দুর্বলতা অনেক আগে থেকেই। তার রচিত এবং নির্মিত অনেক নাটক দেখেছি আমি। এর আগেও তিনি চলচ্চিত্র নির্মাণ করেছেন। বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছে সেই ছবি। আশা করছি এই চলচ্চিত্রটিও ভালো কিছুই হবে। আমরা সবাই বেশ আগ্রহ নিয়েই কাজটি করছি।’

সোহানা সাবা বলেন,‘ জয় ভাইয়ের নির্দেশনায় বহু বছর আগে একটি নাটকে অভিনয় করেছিলাম। তার নির্দেশনায় চলচ্চিত্রে এবারই প্রথম কাজ করছি। প্রথমদিন বেশ ভালোভাবেই কাজ হয়েছে। আমার একটি গানের দৃশ্যধারণ করা হয়েছে। আমি কাজ করে সুন্তষ্ট।’

তমা মির্জা বলেন,‘ নতুন বছরে যে ক’টি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি পাপ কাহিনী তারমধ্যে অন্যতম ভালো একটি চলচ্চিত্র। এই চলচ্চিত্রে আমার বড় বোনের ভূমিকায় আছেন সাবা আপু।

তিনিও নায়িকা আমিও নায়িকা। গল্পটা একেবারেই অন্যরকম একটি গল্প। আমি বেশ উপভোগ করছি কাজটি। আশাকরছি ভালো একটি চলচ্চিত্র হবে।’ শাহরিয়ার নাজিম জয় এর আগে ‘প্রার্থনা’ ও ‘অর্পিতা’ নামের দুটি চলচ্চিত্র নির্মাণ করেন। ‘পাপ কাহিনী’ চলচ্চিত্রের গানগুলোও লিখেছেন শাহরিয়ার নাজিম জয়।

এই চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি এতে অভিনয় করবেন তিনি একজন উপস্থাপকের ভূমিকায়। এদিকে ইমন সাদেক সিদ্দিকী’র ‘সাহসী যোদ্ধা’ সোহানা সাবা সাইফ চন্দনের ‘আব্বাস ওটু’ চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত। তমা মির্জা শিগগিরই শাহেদ চৌধুরীর ‘গুপ্তচর’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট