উলঙ্গ যাত্রীকে নিয়ে এলাহি কাণ্ড

উলঙ্গ যাত্রীকে নিয়ে এলাহি কাণ্ড

বিমানটি আকাশে উঠার পরপরই বিমানের কর্মীরা যখন যাত্রীদের সেবা দিতে প্রস্তুতি নিচ্ছেন ঠিক তখন অদ্ভুত এক কান্ড ঘটিয়ে বসলেন এক যাত্রী। তিনি হঠাৎই বিমানের মধ্যে অস্বাভাবিক আচরণ শুরু করে দেন। পরনের জামাকাপড় খুলে চিৎকার করতে থাকেন। যাত্রীর এমন অবস্থায় বাধ্য হয়ে পাইলট বিমানবন্দরে ফিরে আসেন।

মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজ এক প্রতিবেদনে জানায়, গেল বুধবার আলাস্কা এয়ারলাইন্সের একটি বিমানে এমন ঘটনা ঘটে। বিমান ছাড়ার কিছুক্ষণ পরই ওই যাত্রী অস্বাভাবিক আচরণ শুরু করেন।

প্রতিবেদনে বলা হয়, এর কিছুক্ষণ পর সবাই কিছু বুঝে ওঠার আগেই সেই যাত্রী বিমানের টয়লেট’এ গিয়ে দরজা আটকে ফেলেন। সেখানে পরনের কাপড় খুলে বাইরে ছুঁড়ে ফেলেন।

বিমানের কর্মীরা ওই যাত্রীকে নানাভাবে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করতে থাকেন। কিন্তু ওই যাত্রী ভেতর থেকে জোরে চিৎকার করতেই থাকেন।

বিমানে থাকা প্রায় পৌণে দু’শ যাত্রী তখন প্রবল আতঙ্কে। এমন অবস্থায় আর ঝুঁকি নিতে চায়নি বিমান চালক। সোজা পথ ঘুরিয়ে বিমানবন্দরে ফিরিয়ে নিয়ে আসেন।

বিমান অবতরণের পরই এফবিআই ওই যাত্রীকে গ্রেফতার করে। কিন্তু কী কারণে সে বিমানের ভেতর এই রকম আচরণ করলেন সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট