‘এইচটুও’ রেস্টুরেন্টে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেই সুন্দরী

‘এইচটুও’ রেস্টুরেন্টে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেই সুন্দরী

গেলো ৩০ সেপ্টেম্বর বসুন্ধরা কনভেনশন সেন্টারে এক জাঁকজমক আয়োজনে অনুষ্ঠিত হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এর গ্র্যান্ড ফিনালে। এবারের আসরে মুকুট জয় করেছেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। তবে ঐশীর চাইতে বেশি আলোচনায় ছিলেন সেরা দশ প্রতিযোগীদের একজন সুমনা নাথ অনন্যা। গ্র্যান্ড ফিনালের আয়োজনে তাকে বিচারক খালেদ হোসেন সুজন প্রশ্ন করেছিলেন এইচটুও কি’?

এমন প্রশ্নে উত্তরে সুমনা বলেন, এইচটুও নামে একটি রেস্টুরেন্ট আছে। সেটা ধানমন্ডিতে। এমন উত্তরে সারা দেশের মানুষ অবাক হয়েছেন। সামাজিকযোগাযোগ মাধ্যমেও বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

‘এইচটটুও’ শব্দটিও সারাদেশে ভাইরাল হয়। এই ঘটনায় ফ্রিতে প্রচারনা হয়ে যায় ‘এইচটুও’  রেস্টুরেন্টের। হাত ধরে এলো এই প্রচার সেই অনন্যাকে কৃতজ্ঞতা জানাতে রেস্টুরেন্ট কর্তৃৃপক্ষ আমন্ত্রণ করেন তাকে। গতকাল সন্ধ্যায় ‘এইচটুও’র ধানমন্ডি শাখাতে যান অনন্যা।

সেখানে তাকে সম্মানিত অতিথি হিসেবে আপ্যায়ন করা হয়। এ বিষয়ে সুমনা নাথ বলেন, প্রত্যেকেটা বিষয়ের ইতিবাচক ও নেতিবাচক দিক রয়েছে। আমি নার্ভাাস ছিলাম। তাই এমন উত্তর দিয়েছি। কিন্তু বিষয়টি নেতিবাচকভাবে ভাইরাল হয়ে যায়। কিন্তু অনেকে এটাকে পজিটিভলিও নিয়েছেন। বিশেষ করে ‘এইচটুও’ রেস্টুরেন্ট এটিকে তাদের প্রমোশন বলেই ভেবেছেন। তারা আমাকে আমন্ত্রণ জানিয়েছেন।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট