একটা বই লিখো ওর জন্য…

একটা বই লিখো ওর জন্য…

 

বলিপাড়া থেকে হলিউড, খ্যাতি সর্বত্র। এহেন যাঁর খ্যাতি, তাঁকে নিয়ে একটা বই লেখা উচিত। কার এমন ইচ্ছে জানেন ? প্রিয়াঙ্কা চোপড়ার মায়ের। মা মধু চোপড়া মনে করেন, প্রিয়াঙ্কার জীবন যুবসমাজের কাছে প্রেরণা হয়ে উঠতে পারে।

মঙ্গলবার আসন্ন মারাঠি প্রোডাকশন ক্যায় রে রাসকালা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন মধু চোপড়়া। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, প্রিয়াঙ্কার প্রেরণামূলক এই যে ফিল্ম জার্নি তা নিয়ে সিনেমা হোক- তা কি তিনি চান ? উত্তরে মধু বলেন, ছবি নিয়ে কিছু বলতে পারবেন না, তবে প্রিয়াঙ্কার জীবন নিয়ে একটা বই অবশ্যই লেখা উচিত। কারণ এই ফিল্ম জার্নি এবং চিন্তাভাবনা প্রেরণা জোগাবে বলে তাঁর বিশ্বাস।

মধু চোপড়া বলেন, “আমি মনে করি প্রিয়াঙ্কার কথা শুনলে, বুঝলে আজকের প্রজন্ম অবশ্যই উপকৃত হবে।”

মায়ের সঙ্গে প্রিয়াঙ্কা

মায়ের সঙ্গে প্রিয়াঙ্কা

তবে প্রিয়াঙ্কার বায়োপিক নিয়ে অবশ্য একটু উলটো সুরে গান মধু চোপড়া। বলেন, বয়সের হিসেবে এখনও পর্যন্ত জীবনের এক তৃতীয়াংশ পেরিয়েছে তাঁর মেয়ে। কী করে এখনই তাঁর জীবন নিয়ে ছবি হয় ? ফিল্ম তৈরি করার মতে প্রিয়াঙ্কার জীবনে ইন্টারেস্টিং কিছু ঘটেনি বলেও জানান মধু চোপড়া।

প্রিয়াঙ্কা এখন পঁয়ত্রিশের কোঠায়। ইতিমধ্যেই বিশ্বজোড়া খ্যাতি তাঁর। মিস ওয়ার্ল্ডের মুকুট উঠেছে মাথায়। জাতীয় পুরস্কার পেয়েছেন। পেয়েছেন পদ্মশ্রী। সেথ গর্ডনের বেওয়াচ ফিল্ম দিয়ে শুরু করেছেন হলিউড যাত্রা। অ্যামেরিকার টিভি ড্রামা কোয়ান্টিকোতেও দেখা গেছে তাঁকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট