একসঙ্গে কলকাতায় শাকিব-অপু

একসঙ্গে কলকাতায় শাকিব-অপু

শুধু ঢালিউডেই নয়, কলকাতার অলিতে গলিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন শাকিব খান এবং অপু বিশ্বাস। যদিও এই জনপ্রিয়তার মূল কারণ কিন্তু মোটেও অনস্ক্রিন কেমিস্ট্রি নয়, বরং তাদের সম্পর্ক, বিয়ে, সন্তান, বিচ্ছেদ। বিচ্ছেদের পরে দুই তারকার মুখ দেখাদেখিও বন্ধ। তবে সম্প্রতি শোনা যাচ্ছে এই জুটি বর্তমানে রয়েছেন কলকাতায়। দুরত্ব ভুলে ফের এক হচ্ছে শাকিব এবং অপু! ঘটনা কিন্তু তা নয়।

কলকাতায় দুজনে এসেছেন এটা সত্যি, তবে তাদের মধ্যে দুরত্ব কমেনি। দুজনে এখন কলকাতায় রয়েছেন তাদের আপকামিং সিনেমার শুটিং নিয়ে। চলতি বছরে টালিউডে ডেবিউ করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সিনেমাটির নাম ‘শর্টকাট’। এই সিনেমা দিয়ে প্রথমবার অভিনেতা পরমব্রতের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন এই সুন্দরী। পাশাপাশি অভিনয় করছেন রেবেকা, গৌতম সাহা, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর মতো অভিনেতারা।

সিনেমা প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অপু বলেন, ‘শর্টকাটের গল্পটা আমার দারুন লেগেছে। এই প্রথমবার টালিউড ইন্ডাস্ট্রির সঙ্গে শুটিং করতে এসেছি, খুব এক্সাইটেড। ৯ তারিখ থেকে টানা আমরা শুটিং করছি। কাজ চলবে ১৪ তারিখ পর্যন্ত। এরপর কয়েকদিন বিরতি নিয়ে দেশে ফিরে ঈদ পালন করব। বাকি কাজটা ঈদের পরে আবারও কলকাতায় এসে সেরে নেব। ফিল্মটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল।’

অপরদিকে শাকিব খান এখন ব্যস্ত রয়েছেন ‘মাস্ক’ সিনেমার শুটিং নিয়ে। এই সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন টালিউড সুন্দরী নুসরাত এবং সায়ন্তিকা। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। সিনেমার মূলগল্পটি লিখেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী।

প্রসঙ্গত এই প্রথমবার শিল্পীর লেখা গল্প নিয়ে টালিপাড়ায় সিনেমা হচ্ছে।

এদিকে ‘ভাইজান এলো রে’ সিনেমার প্রচার এবং ‘মাস্ক’ সিনেমার শুটিং নিয়ে কলকাতায় বেশ ব্যস্ত আছেন শাকিব খান। এর মধ্যে ‘ভাইজান এলো রে’ সিনেমার প্রচারের জন্য বেশকিছু প্ল্যান নিয়ে কাজ করছেন তিনি। সব কিছু শেষ করে ঈদের আগে ঢাকায় ফিরবেন শাকিব।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট