একসঙ্গে জোভান-কাজল সূবর্ণ

একসঙ্গে জোভান-কাজল সূবর্ণ

মডেল ও অভিনেত্রী কাজল সূবর্ণ নিয়মিত অভিনয় করছেন নাটক-বিজ্ঞাপনে সবসময়ই একটু ব্যাতিক্রম ধরনের এবং চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে মনোযোগী হয়ে উঠেছেন তিনি। এই সময়ের তরুণ নির্মাতারাও কাজল সুবর্ণ’কে নিয়ে ভিন্ন ধরনের গল্পে কাজ করতে আগ্রহী হয়ে উঠেছেন।

তরুণ নির্মাতাদের আগ্রহের সেই ধারাবাহিকতায় এবার শফিকুল রহমান শান্তনু  রচনায় নির্মাতা হাসান রেজাউল কাজল সুবর্ণ বিপরীতে প্রথমবারের মতো এই সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জোভানকে নিয়ে নাটক নির্মাণ করলেন। নাটকের শিরোনাম, ‘ভালোবাসা আমি এসেছিলম’। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির বিভিন্ন দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।

কাজল সুবর্ণ বলেন, এখন আমি গল্প এবং চরিত্রের প্রতি আগের চেয়ে বেশি মনোযোগী হয়ে উঠেছি।নিজের গেটআপেও বেশ পরিবর্তন আনার চেষ্টা করছি। সবমিলিয়ে আমি আমার নিজের অবস্থানে আরো মনোযোগী হচ্ছি।এ কারণে নাটকটিতে কাজ করা।জোভান ভাইয়া খুবই ভালো একজন অভিনেতা। ভালোলাগার বিষয় হলো যে সহকর্মী যখন সিনিয়র ও ভালো অভিনয় করেন তখন নিজের অভিনয়ও অনেক ভালো হয়।

জোভান বলেন, এবারই প্রথম কাজল সূবর্ণ সঙ্গে কাজ করলাম। আমার নিজের ভেতর সবসময়ই নতুনদের সঙ্গে কাজ করতে ভালো লাগে।যে কারণে কাজল সূবর্ণ সঙ্গে কাজ করাটা আমি দারুণভাবে উপভোগ করেছি। তাছাড়া কাজল সূবর্ণ’র মনমানসিকতা খুবই ভালো।ভিন্ন ধরনের গল্পের এই কাজটি নিয়ে আমি দারুণ আশাবাদী।

‘ভালোবাসা আমি এসেছিলাম’ নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট