এক অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার এই অভিনেতা

এক অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার এই অভিনেতা

মালায়লম অভিনেত্রীকে অপহরণ ও তাঁর শ্লীলতাহানি করার ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হল মালায়লম সুপারস্টার দিলীপকে। মুখ্যমন্ত্রীর অফিস সূত্রে খবর, গত ফেব্রুয়ারির ঘটনার পর বিভিন্ন তথ্য প্রমাণের ভিত্তিতে সোমবার কেরালা পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। তাঁকে আগামী ১৪ দিন জেল হেপাজতে রাখা হবে। তারপর থেকেই জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে বলে খবর। যদিও এই ঘটনায় আগেও নিজেকে নির্দোষ বলে দাবি করছেন দিলীপ। গ্রেফতার হওয়ার পরও তিনি বলেন, ‘‘আমি নির্দোষ। আমি সেটা প্রমাণ করব। আমাকে ফাঁসানো হচ্ছে।’’

গত ১৭ ফেব্রুয়ারি কোচিতে গাড়ির মধ্যে শ্লীলতাহানি করা হয় ওই অভিনেত্রীর। এই ঘটনায় মূল অভিযুক্ত পুলসার সুনি গ্রেফতার হওয়ার পর থেকেই বিভিন্ন দিকে মোড় নেয় এই ঘটনা। পুলসার দাবি করেন, ওই নায়িকার শ্লীলতাহানি করার জন্য নাকি দিলীপ তাঁকে মোটা টাকা অফার করেছিলেন। আর সেই টাকা না দিলে এই ঘটনার সঙ্গে তাঁর যুক্ত থাকার কথা পুলিশকে জানিয়ে দেওয়ার হুমকি দেন। অভিযোগ জানানোর পাশাপাশি পুলিশের কাছে মামলা সংক্রান্ত কল ডিটেলেসও জমা দেন তিনি।

মালায়লম সুপারস্টার দিলীপ। ছবি: সংগৃহীত।

এই ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত দুই অভিনেতা দিলীপ ও তাঁর বন্ধু নাদিরশাহকে এর আগেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁদের দুজনেরই বয়ান নেওয়া হয়। কিন্তু তাঁদের বয়ানে প্রচুর অসঙ্গতি পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, পরে দিলীপের বিরুদ্ধে ১৯টি তথ্য প্রমাণ পায় পুলিশ। তার ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট